মোল্লাহাটে শিশু কিশোর কিশোরী কার্যালয়ের দশম প্রতিষ্ঠা বার্ষিকী উৎযাপন

মোল্লাহাট প্রতিনিধি

আপডেট : ০৮:৫৭ পিএম, শুক্রবার, ১ অক্টোবর ২০২১ | ৪৭৪

বাগেরহাটের মোল্লাহাটে স্বেচ্ছাসেবী ও সামাজিক সংগঠন শিশু কিশোর কিশোরী কার্যালয়ের দশম প্রতিষ্ঠা বার্ষিকী উৎযাপন করা হয়েছে।

শুক্রবার সকাল ১০ টায় দেড়বোয়ালিয়া সারকারি প্রাথমিক বিদ্যালয়ে শিশু কিশোর কিশোরী কার্যালয়ের সভাপতি মহারাজ সরকারের সভাপতিত্বে আলোচনা সভা, কেক কাটা, শিশুদের মাস্ক বিতরণ ও ফলজ চারা বিতরনেরর মধ্য দিয়ে প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন করা হয়।

উক্ত অনুষ্ঠানের প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ ওয়াহিদ হোসেন, বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন প্রেসক্লাব মোল্লাহাটের সাধারণ সম্পাদক এম এম মফিজুর রহমান, যুবলীগ নেতা ও হৃদয়ে মোল্লাহাট গ্রুপের এডমিন সাজ্জাদ আল-ইসলাম মঈন, এছাড়া উপস্থিত ছিলেন প্রধান শিক্ষক বিপুল কান্তি বিশ্বাস, প্রেসক্লাব মোল্লাহাটের সিনিয়র সহ- সভাপতি শরীফ মাসুদুল করিম, যুগ্ন-সাধারণ সম্পাদক শেখ শাহিনুর ইসলাম শাহিন, ব্র্যাক সামাজিক ক্ষমতায়ন কর্মসূচির সংগঠক মোঃ ইদ্রিস আলী।

সজীব কুমার সরকারের সার্বিক তও্বাবধায়নে সঞ্চলনায় ছিলেন তানভীর সোহেল, দিল আফসানা স্বর্না, রাফিন পিংকি, প্রিয়া সরকার, সুজন সরকার, পল্লী সমাজ নেত্রী লক্ষী সরকার, ঝর্না বেগম প্রমূখ।

প্রতিষ্ঠা বার্ষিকীতে হৃদয়ে মোল্লাহাট ফেসবুক গ্রুপের পক্ষ থেকে বৃক্ষরোপন ও সামাজিক বনায়ন তৈরীতে ফলজ চারা শিশুদের মাঝে বিতরণ করা হয়।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত