আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচন

বেতাগা ইউপির ৫নং ওয়ার্ডের মেম্বর প্রার্থী অসিত দাশ প্রচারনায় এগিয়ে

ফকিরহাট প্রতিনিধি

আপডেট : ০৮:৩৮ পিএম, বৃহস্পতিবার, ১৬ সেপ্টেম্বর ২০২১ | ৬৮৮

ফকিরহাটে আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে বেতাগা ইউনিয়নের ৫নং ওয়ার্ডের মেম্বর পদপ্রার্থী ও ৩য় বারের নির্বাচিত জনপ্রিয় মেম্বর অসিত কুমার দাশ প্রচার প্রচারনায় অনেকটা এগিয়ে রয়েছেন। তিনি এবার তালা প্রতীক নিয়ে নির্বাচনে অংশ গ্রহন করছেন। ওয়ার্ডের প্রতিটি উন্নয়ন মুলক কাজ জনঅংশগ্রহনের ভিত্তিতে স্বচ্ছতা ও জবাবদিহিতার সাথে সুসম্পন্ন করায় ওয়ার্ডবাসি তাঁকে ৩য় বারেরমত মেম্বর নির্বাচিত করেন। এবারও তিনি বিগত বছরের চেয়ে আরো বেশি ভোট পেয়ে পুনঃরায় মেম্বর নির্বাচিত হবেন বলেও অধিকাংশ ভোটারদের অভিমত।


অসিত কুমার দাশ বলেন, তিনি মেম্বর নির্বাচিত হওয়ার পর ১৫০জন ব্যাক্তিকে বিধবা বয়স্ক ও প্রতিবন্দি ভাতার আওতায় এনেছেন। এছাড়া ২৯জনকে ভিজিডি, ১৮জনকে মাতৃত্বকালিন ভাতা কার্ড, ১২০জনকে ফ্রেয়ারপ্রাইজের কার্ড, প্রাপ্ত বরাদ্দ হতে ৫ কিলোমিটার লম্বা কাচা রাস্তায় ইটের সলিং, ৬টি কালভ্যাট ও ৫টি গাইড ওয়াল নির্মাণ করেছেন। শুধু তাই নয়, জিও এনজিও ও বেসরকারী বিভিন্ন সংস্থার মাধ্যমে তিনি বিভিন্ন ব্যাক্তির বাড়িতে বাথরুম থেকে শুরু করে গভীর নলকুপ স্থাপন করে দিয়ে সুপ্রেয় পানি ও জলের ব্যাবস্থা করে দিয়েছেন।

যে কারনে ওর্য়াডবাসি তাঁকে পছন্দ করেন। তিনি পুনঃরায় নির্বাচিত হলে জনমানুষের কল্যাণে আজীবন কাজ করে যাবেন বলেও তিনি মন্তব্য করেন। আগামী ২০ সেপ্টেম্বর-২০২১ইং তারিখে ইভিএম পদ্ধতির মাধ্যমে তাঁর ওয়ার্ডের ১৪৫০জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করবেন বলেও তিনি জানান।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত