ফকিরহাটে আইন শৃঙ্খলা কমিটির সভা

ফকিরহাট প্রতিনিধি

আপডেট : ০৭:২২ পিএম, বৃহস্পতিবার, ২৬ আগস্ট ২০২১ | ৪৯৭

ফকিরহাট উপজেলা আইন শৃঙ্খলা পরিস্থিতি পর্যালোচনা ও প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের লক্ষ্যে মাসিক সভা বৃহস্পতিবার সকাল ১০টায় উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা নির্বাহী অফিসার সানজিদা বেগম এর সভাপতিত্বে অনুষ্ঠিত হয়েছে।


উপজেলার আইন শৃঙ্খলা পরিস্থিতি আলোচনা করতে গিয়ে ফকিরহাট মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু সাঈদ মো. খায়রুল আনাম বলেন, ‘গত মাসে উপজেলায় ৩টি ধর্ষণ, ৩টি মাদক, ২টি নারী ও শিশু নির্যাতন আইনে মামলা রেকর্ড করা হয়েছে। চলতি মাসে আইন শৃঙ্খলা স্বাভাবিক আছে।’ তিনি উপজেলাকে মাদকমূক্ত করার আশাবাদ ব্যক্ত করেন। তিনি বাড়ি ভাড়ার সময়ে ভাড়াটিয়াদের আইডি কার্ড সংরক্ষণ করতে বাড়ির মালিকদের অনুরোধ করেন।

উপজেলা পরিষদ চেয়ারম্যান স্বপন দাশ তাঁর বক্তব্যে বলেন, সকল ইউপি চেয়ারম্যানদের কোভিড-১৯ মোকাবেলায় সরকারী নির্দেশনা বাস্তবায়নের অনুরোধ জানান, ‘মাস্ক পরা নিশ্চিত করা ও প্রচারণার জন্য বরাদ্দ দেওয়া হচ্ছে। মহামারী থেকে মানুষের জীবন রক্ষায় উদ্যোগ নেওয়া আমাদের কাছে সবচেয়ে গুরুত্বপূর্ণ কাজ।


উপজেলা নির্বাহী অফিসার সানজিদা বেগম উপজেলার আইন শৃঙ্খলা পরিস্থিতি নিয়ে সন্তোষ প্রকাশ করে বলেন, ‘কিশোর গ্যাংদের তথ্য সংগ্রহ করে তাদের বিভিন্ন সামাজিক কর্মসূচিতে যুক্ত করতে উদ্যোগ নেওয়া হচ্ছে। জলবদ্ধতা নিরসনে অবৈধ জালপাটার বিরুদ্ধে অভিযান পরিচালনা করা হবে। সভায় সরকারী দপ্তরের কর্মকর্তা, উপজেলার ৮টি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রতিনিধি ও সাংবাদিকবৃন্দ অংশগ্রহণ করেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত