বিভিন্ন মহলের শোক

চিতলমারীর সাংবাদিক সাগরের পিতা আর নেই

স্টাফ রিপোর্টার

আপডেট : ০৫:২৫ পিএম, রোববার, ১১ ফেব্রুয়ারী ২০১৮ | ৬৮০

চিতলমারী প্রেসকাবের সাধারন সম্পাদক, দৈনিক নয়াদিগন্ত ও দৈনিক নওয়াপাড়া পত্রিকার চিতলমারী প্রতিনিধি এস এস সাগরের পিতা নৌবাহিনীর অবসরপ্রাপ্ত সদস্য সেখ সুলতান আলী আর নেই (ইন্নালিল্লাহি.....রাজেউন)।

বার্ধক্যজনিত রোগে ভুগে রবিবার বেলা সোয়া ১১টায় বাগেরহাটের চিতলমারী উপজেলার সুরশাইল গ্রামের নিজ বাড়িতে শেষ নি:শ^াস ত্যাগ করেন তিনি । তাঁর বয়স হয়েছিল ৮৫ বছর। মৃত্যুকালে তিনি ৬ পুত্র, ২ কন্যা, নাতী-নাতনীসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন। চিতলমারী এলাকায় ‘সাদা মনের মানুষ’ হিসেবে সব মহলে পরিচিত এই সদালাপী মানুষটির মৃত্যুর খবর চারিদিকে ছড়িয়ে পড়ার পর শত শত লোক তাকে দেখতে তার সুরশাইল গ্রামের বাড়িতে উপস্থিত হয়। এ দিন বাদ এশা ( রাত ৮টায়) নিজ বাড়িতে নামাজের জানাযা শেষে পারিবারিক গোরস্থানে তার দাফন সম্পন্ন হবে।

এদিকে সাংবাদিক এস এস সাগরের পিতার মৃত্যুতে গভির শোক ও শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানিয়ে বিবৃতি দিয়েছেন, বাগেরহাট জেলা মফঃস্বল সাংবাদিক ফোরামের নেতৃবৃন্দ, ইয়ুথ জার্নালিস্টস ফোরাম বাংলাদেশের ( ওয়াইজেএফবি) বাগেরহাট জেলা কমিটির নেতৃবৃন্দ। বিবৃতি দাতারা হলেন, ইয়ুথ জার্নালিস্টস ফোরামের বাগেরহাট জেলা কমিটির সভাপতি জেলা প্রতিনিধি আলহাজ্ব আব্দুল বাকী তালুকদার, সহ-সভাপতি এস এম তাজ উদ্দিন, সাধারন সম্পাদক এস এম সামছুর রহমান, সহ-সম্পাদক আল-আমীন খান সুমন, অর্থ-সম্পাদক ইসরাত, নির্বাহী সদস্য লিটন সরকার, এসএস শোহান, আমিরুল হক বাবু , আবু সাঈদ শুনু , এস এম রাজ, জামাল হোসেন বাপ্পাসহ সকল সদস্যবৃন্দ।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত