কচুয়ায় পাল্টা অভিযোগে স্কুল শিক্ষকের সংবাদ সম্মেলন

কচুয়া প্রতিনিধি

আপডেট : ০৪:৫২ পিএম, বুধবার, ১১ আগস্ট ২০২১ | ৫৭৭

কচুয়ায় স্কুল শিক্ষককে জড়িয়ে ভুল তথ্যদিয়ে সংবাদ সম্মেলনের অভিযোগ এনে পাল্টা সংবাদ সম্মেলন করেছেন সরকারী সিএস পাইলট মডেল মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষক নিত্যরঞ্জন ঘোষ। বুধবার দুপুরে কচুয়া প্রেসক্লাবের মীর সাখাওয়াত আলী দারু মিলনায়তনে লিখিত বক্তব্যে তিনি বলেন, গত ৯আগষ্ট সুভাস দেবনাথ আমার বিরুদ্ধে অসত্য তথ্য উপস্থাপন করে সংবাদ সম্মেলন করেছেন। আমি ছাত্র থাকা কালিন সময় ও আমার ২২ বছরের শিক্ষকতা জীবনে যে নোংরা মনগড়া উদ্দেশ্য প্রনোদিত ষড়যন্ত্র মূলক ভিত্তিহীন অভিযোগ প্রদান করেছে আমি তার তীব্র প্রতিবাদ জানাই।


তিনি আরো উল্লেখ করেন, গত ০১/১২/২০২০ইং তারিখে এস,এম হামিদুল হক এর কাছ থেকে ৫২ নং খলিশাখালী মৌজার খতিয়ান নং ২০৭ এর ১৪ শতক বাগান সাব কবলা মুলে আমার স্ত্রী সুমা রানী ব্রক্ষ্ম ও ভগ্মী পতি মিন্টু লাল দে ক্রয় করে উক্ত জায়গাটি এলাকার চিহ্নিত মামলাবাজ সুভাস দেবনাথ ও তার ক্যাডার বাহিনী অবৈধ ভাবে দখল করার জন্য আমাকে ও আমার পরিবারের সদস্যদের কাছে দীর্ঘ দিন ধরে চাঁদা দাবি করে আসছে ও জীবননাশের হুমকি প্রদর্শন করছে। সুভাষ দেবনাথ ও তার ক্যাডার বাহিনীর অত্যাচারে এলাকার সংখালঘু ও নিরিহ মুসলিম সম্প্রদায় অতিষ্ট হয়ে উঠেছে। তাদেরকে জায়গা জমি সংক্রান্ত মিথ্যা মামলায় হয়রানি সহ নানা সময়ে বিভিন্ন মানুষের নামে ব্যাংক থেকে নামে বেনামে টাকা উত্তোলন করে আত্মসাতের পায়তারা করছে বলেও সংবাদ সম্মেলনে উল্লেখ করেন। তিনি এর সুষ্ঠু তদন্ত পুর্বক ব্যবস্থা গ্রহনের দাবী জানান।


এবিষয়ে সুভাষ দেবনাথ মুঠো ফোনে বলেন, নিজের অপরাধ আড়াল করতে নিত্যরঞ্জন ঘোষ ভিন্ন দিকে ঘুড়ানোর চেষ্ঠা করছে। আমি এখন বৃদ্ধ বয়সে ঠিকমত চোঁখে দেখিনা। নিজের জমি উদ্ধারের জন্য আদালতে জমি সংক্রান্ত মামলা রয়েছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত