বাগেরহাটে ইউপি সদস্যের বিরুদ্ধে সরকারী গাছ কাটার অভিযোগ

চুলকাটি প্রতিনিধি

আপডেট : ১১:৩৫ পিএম, রোববার, ৮ আগস্ট ২০২১ | ৫০৬

বাগেরহাট সদর উপজেলার রাখালগাছি ইউনিয়নে ইউপি সদস্য ও গ্রামপুলিশের বিরুদ্ধে জেলা পরিষদের সরকারী গাছ কেটে বিক্রয় করার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় ইউপি সদস্য ও গ্রাম পুলিশের নামে বাগেরহাট মডেল থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে। রাখালগাছি ইউনিয়নে বড়পাইকপাড়া এলাকায় গত বুধবার সকালে এ ঘটনাটি ঘটে। জেলা পরিষদের কর্মকর্তা ইমরান হোসেন বাদী হয়ে মডেল থানায় এ লিখিত অভিযোগ দায়ের করেন।

জানা গেছে,গত বুধবার বড়পাইপাড়া গ্রামের কেপিয়ার স্কুল মাঠের পার্শ্বে জেলা পরিষদের মালিকাধীন দুইটি বিশাল আকৃতির মেহগনী গাছ স্থানীয় ইউপি সদস্য রবিন্দ্রনাথ চক্রবর্তীর নেতৃত্বে গ্রামপুলিশ মোস্তফা সহ বেশ কয়েকজন মিলে সেই গাছ কেটে পার্শ্ববর্তী বোরহান উদ্দিনের কাছে বিক্রয় করে দেয়।

খবর পেয়ে জেলা পরিষদের কর্মকর্তা ইমরান হোসেন কর্তনকৃত লক গুলি জ¦ব্ধ করে তিনি নিজে বাদী হয়ে মডেল থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন।

এ ব্যাপারে ইউপি সদস্য রবিন্দ্রনাথ চক্রবর্তীর বলেন,একজন পাগল সড়ক দুর্ঘটনায় মূত্যু বরণ করেন। তার সৎকার্য করার জন্য আমরা গাছ দুইটি কর্তন করেছি।


এ বিষয়ে বাগেরহাট মডেল থানা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) কে এম আজিজুল ইসলাম বলেন, এখনো কোন মামলা দায়ের হয়নি। বিষয়টি নিয়ে জোর তদন্ত চলছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত