বাগেরহাটে দৃষ্টি প্রতিবন্ধি কিশোরীকে ধর্ষণের অভিযোগে ব্যবসায়ী গ্রেফতার

স্টাফ রিপোর্টার

আপডেট : ১২:১৪ এএম, রোববার, ৮ আগস্ট ২০২১ | ৪৬৩

প্রতিকী ছবি

বাগেরহাটে দৃষ্টি প্রতিবন্ধি কিশোরীকে ধর্ষণের অভিযোগে মনিরুজ্জামান হাওলাদার মনি (৪৫) নামের এক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে পুলিশ। শুক্রবার (০৬ আগস্ট) রাতে বাগেরহাট মডল থানা পুলিশ বাগেরহাট সদর উপজেলার নওয়াপাড়া এলাকা থেকে মনিরুজ্জামানকে গ্রেফতার করে পুলিশ। এর আগে নির্যাতিতা ওই কিশোরীর বাবা বাদী হয়ে মনিরুজ্জামানের নামে ধর্ষণ মামলা করেন। শনিবার (০৭ আগস্ট) দুপুরে মনিরুজ্জামানকে আদালতে সোপর্দ করেছে পুলিশ।


গ্রেফতার মনিরুজ্জামান হাওলাদার মনি বাগেরহাট সদর উপজেলার সুলতানপুর গ্রামের আকরাম হোসেন হাওলাদারের ছেলে। পার্শ্ববর্তী নওয়াপাড়া বাজারে তার কসমেটিকসের দোকান রয়েছে।


মামলার বাদী কিশোরীর বাবা জানান, শুক্রবার সকালে ওই কিশোরীকে বাড়িতে রেখে অন্য সবাই জরুরী কাজে বাইরে গেছিলেন। বাড়িতে একা পেয়ে রান্নাঘরের মধ্যে কিশোরীর মুখ চেপে ধর্ষণ করে ব্যবসায়ী মনিরুজ্জামান। বাড়িতে ফিরে আসলে ধর্ষণের বিষয়টি বাবা-মাকে জানায় ওই কিশোরী। দৃষ্টি প্রতিবন্ধি মেয়ের ধর্ষণকারীর কঠিন বিচার চেয়েছেন তিনি।


বাগেরহাট মডেল থানার এস আই মোঃ কামরুজ্জামান বাগেরহাট টুয়েন্টিফোরকে বলেন, ওই কিশোরীর বাবার অভিযোগের ভিত্তিতে মনিরুজ্জামানকে গ্রেফতার করে আদালতে সোপর্দ করা হয়েছে। ২২ ধারায় কিশোরীর জবানবন্দি রেকর্ড করা হয়েছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত