কচুয়ায় স্বেচ্ছাসেবী সংগঠনের খাদ্য সামগ্রী বিতরন

কচুয়া প্রতিনিধি

আপডেট : ১১:১০ এএম, শনিবার, ৩১ জুলাই ২০২১ | ১০২৮

কচুয়ায় আশ্রয়ন প্রকল্পে বসবাসকারী অসহায়দের মাঝে খাদ্য সামগ্রী বিতরন করা হয়েছে। শনিবার সকালে উপজেলা সদরের টেংরাখালী আশ্রয়ন প্রকল্পে ও পরে ধোপাখালী আশ্রয়ন প্রকল্পে বসবাসকারীদের মাঝে এ খাদ্য সামগ্রী বিতরন করা হয়।

শেখ তন্ময় এমপির প্রেরণায় স্থানীয় স্বেচ্ছাসেবী সংগঠন আমাদের কচুয়ার উদ্যোগে করোনাকালীন খাদ্য সহায়তার অংশ হিসাবে ১৭৬টি পরিবারের মাঝে ৫কেজি চাল, এককেজি ডাল, এককেজি পিয়াজ, দুইকেজি আলু ও আধা কেজি রান্নার তেল বিতরন করা হয়।


এ বিতরন অনুষ্ঠানে উপজেলা চেয়ারম্যান (ভারপ্রাপ্ত) নাজমা সরোয়ার, উপজেলা নির্বাহী অফিসার জীনাত মহল,জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মীর ফজলে সাঈদ ডাবলু, উপজেলা আওয়ামীলীগের সভাপতি (ভারপ্রাপ্ত)ও স্বেচ্ছাসেবী সংগঠন আমাদের কচুয়ার আহবায়ক মো.সাইফুল ইসলাম, সহসভাপতি হাজরা ওবায়দুর রেজা সেলিম, সদর ইউনিয়ন চেয়ারম্যান শিকদার হাদিউজ্জামান হাদিজ,কচুয়া প্রেসক্লাবের সাধারন সম্পাদক কাজী সাইদুজ্জামান সাইদ, স্বেচ্ছাসেবী সংগঠন আমাদের কচুয়ার সদস্য সচিব মীর জয়েসী আশরাফী জেমস, সংগঠক রাসেল গাজী, অর্পন মন্ডল, হাজরা আমিনুল ইসলাম,হাজরা মইনুল ইসলাম চন্দন, সরদার আক্তারুজ্জামান অনু উপস্থিত ছিলেন।

স্বেচ্ছাসেবী সংগঠন আমাদের কচুয়ার সদস্য সচিব মীর জয়েসী আশরাফী জেমস বলেন, অতিমারী করোনা শুরু হওয়ার পর থেকে বাগেরহাট-২ আসনের সংসদ সদস্য শেখ তন্ময় এর নির্দেশনায় এ সংগঠনের প্রতিটি সদস্য উপজেলার কৃষকদের স্বেচ্ছাশ্রমের মাধ্যমে ২৭ দিন ধান কেঁটে দেয়া, হাট বাজার পরিস্কার করণ,মাস্ক বিতরন ও মাস্ক ব্যবহারে উদ্ভুদ্ধ করণ,প্রাকৃতিক দুর্যোগ থেকে রক্ষায় তালগাছের চারা রোপন,মুমুর্ষ রোগীদের রক্তদানে সহযোগীতা ও রাড়ীপাড়া এলাকার এক অসহায় রোগীর চিকিৎসা প্রদান সহ সামাজিক উন্নয়নে নানা কাজ করে চলেছে। এ কর্মকান্ড আগামীতেও অব্যাহত থাকবে বলে তিনি আশা প্রকাশ করেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত