মোংলায় গাঁজাসহ স্বামী- স্ত্রী আটক

মোংলা প্রতিনিধি

আপডেট : ১০:০০ এএম, রোববার, ১৮ জুলাই ২০২১ | ৫৮৩

মোংলায় দুই কেজি গাঁজাসহ মাদককারবারী আরিফুল ইসলাম(২৪) ও তার স্ত্রী ফারজানা আক্তার(১৯) কে আটক করেছে পুলিশ। গোপন সংবাদের ভিত্তিতে শনিবার রাত সাড়ে নয়টার সময় মোংলা বাসষ্ট্যান্ড থেকে তাদের আটক করে পুলিশ।
মোংলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ইকবাল বাহার চৌধুরী জানান, একটি চক্র দেশের বিভিন্ন অঞ্চল থেকে মাদক এনে মোংলায় মাদক সেবনকারীদের কাছে বিক্রি করছে। এমন সংবাদের ভিত্তিতে মাদক আসার সম্ভাব্য স্পট গুলো পুলিশি তল্লাশি বৃদ্ধি করা হয়। শনিবার রাতে বাসষ্ট্যান্ডে সন্দেহভাজন একনারী ও পুরুষকে তল্লাশি করে তাদের কাছে থাকা ব্যাগ থেকে প্রায় দুই কেজি গাঁজা জব্দ করা হয়। এসময় পুলিশের টহলদলটি তাদের মাদকের চালানসহ মোংলা থানায় নিয়ে আসে। পুলিশের দাবী আটক দুই মাদককারবারী দীর্ঘ দিন এই পেশায় জড়িত রয়েছে।
নাম প্রকাশে অনিচ্ছুক এক পুলিশ কর্মকর্তা জানান, মোংলার বিখ্যাত মাদক সম্রাঞ্জী বিউটির হয়ে তারা মাদক বহন করে আসছেন দীর্ঘ দিন যাবৎ। আটক আরিফুল ইসলাম মোংলার সিগনাল টাওয়ার এলাকার মৃত ছিদ্দিকুর রহমানের ছেলে। আর ফারজানা আক্তার আরিফুল ইসলামের স্ত্রী।
থানার অফিসার ইনচার্জ আরো জানান,আটক আসামীদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা রুজু করা হয়েছে। রবিবার তাদের বাগেরহাট আদালতে পাঠানো হয়েছে। ইতিপূর্বে আসামী আরিফুল ইসলাম এর বিরুদ্ধে মোংলা থানায় একাধিক মাদক মামলা রয়েছে।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত