চিতলমারীতে রাস্তার উপর পায়খানা নির্মান, ইউএনও’র কাছে অভিযোগ

চিতলমারী প্রতিনিধি

আপডেট : ০৫:২৭ পিএম, সোমবার, ১২ জুলাই ২০২১ | ১০০৬

চিতলমারীতে সরকারি জায়গা ও পাকা রাস্তার উপর এক ব্যাক্তি পায়খানা নির্মান করেছেন। সোমবার (১২ জুলাই) বিকেল ৪ টায় এমন অভিযোগে উপজেলা নির্বাহী কর্মকর্তার (ইউএনও) কাছে একটি লিখিত অভিযোগ করা হয়েছে। এলাবাসির পক্ষে ব্রক্ষ্মগাতি গ্রামের মিঠুন তরফদার নামে এক যুবক অভিযোগটি দায়ের করেছেন।

অভিযোগ পত্রে জানা গেছে, মিঠুনদের প্রতিবেশি উপজেলার খড়মখালী গ্রামের মৃত মনোহর তরফদারের ছেলে জগদিশ চন্দ্র তরফদার খড়মখালী মৌজার বিআরএস ২৭৭ নং দাগের খাস জমিতে পাকা রাস্তার উপরে পাকা পায়খানা নির্মান করছে। এতে স্থানীয় লোকজনদের চলাচল ও বসবাসে চরম বিঘœ হচ্ছে। উক্ত পাকা পায়খানা অপসারণ না করলে পরিবেশ মারাত্মক ভাবে দূষণ হবে।

এলাকার প্রবীন ব্যাক্তি রবীন্দ্র নাথ মন্ডল, মোঃ জিন্নাত আলী ও মিঠুন তরফদার বাগেরহাট টুয়েন্টিফোরকে বলেন, পাকা রাস্তার উপর পাকা পায়খানা নির্মান না করার জন্য আমরা গ্রামবাসিরা একাধিকবার জগদীশকে অনুরোধ করেছি। কিন্তু সে তাতে কর্ণপাত করেননি। তাই বাধ্য হয়ে আমরা উপজেলা নির্বাহী কর্মকর্তার কাছে লিখিত অভিযোগ করেছি।

রাস্তা দখলের বিষয়টি অস্বীকার করে জগদীশ তরফদারের ছেলে শুখেন তরফদার বাগেরহাট টুয়েন্টিফোরকে জানান, তার ঠাকুর দাদার আমল থেকে তারা ওই জায়গা ভোগ দখল করে আসছেন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোঃ লিটন আলী বাগেরহাট টুয়েন্টিফোরকে বলেন, বিষয়টি গুরুত্বের সাথে দেখা হচ্ছে। প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহনের জন্য সহকারি কমিশনার (ভূমি) কে অনুরোধ করা হয়েছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত