শিল্পপতি লিটন শিকদারের সহযোগীতায়

চুলকাঠিতে বিনামূল্যে করোনার টিকা নিবন্ধন উদ্ভোধন

চুলকাঠি প্রতিনিধি

আপডেট : ০৬:৩৫ পিএম, রোববার, ১১ জুলাই ২০২১ | ৬০৬

বাগেরহাটের কৃতি সন্তান ও বিশিষ্ট সমাজসেবক লিটন শিকদার এর সার্বিক সহযোগীতায় কোভিড-১৯ মোকাবেলায় বিনামূল্যে করোনার টিকা নিবন্ধন ও টিকা কার্ড প্রদান কার্যক্রম রবিবার সকাল হতে চুলকাঠি প্রেসক্লাব মিলনায়তনে শুরু হয়েছে।

রবিবার সকাল ১০টায় ভিডিও কনফারেন্স এর মাধ্যমে এই কার্যক্রমের শুভ উদ্বোধন করেন বিশিষ্ট শিল্পপতি লিটন শিকদার। করোনার শুরু থেকে তিনি নিজ জন্মভূমির মানুষকে ভালো রাখার জন্য ইতি মধ্যে বাস্তবায়ন করেছেন একের পর এক ব্যতিক্রম ধর্মী নানা কার্যক্রম। করোনা ভাইরাস সম্পর্কে এলাকাবাসীকে সচেতন করার জন্য প্রতিদিন ২টি প্রচার ভ্যানের মাধ্যমে বাগেরহাটের বিভিন্ন এলাকায় সচেতনতা মুলক ব্যাপক প্রচার প্রচারনা চালিয়ে যাচ্ছেন। শুধু তাই নয় ২০হাজার মানুষের মাঝে মাস্ক বিতরন,করোনা টিকা প্রদানের জন্য মাসব্যাপী ফ্রি-রেজিষ্টেশন ও টিকা কার্ড প্রদান কার্যক্রম চালু করেছেন।

তাছাড়া তারই পৃষ্ঠপোষকতায় করোনার সংকট কালিন সময়ে বাগেরহাট সদর উপজেলার চুলকাটি প্রেসক্লাবের মাধ্যমে ২৪ঘন্টা হেল্পডেক্স চালু করেছেন। অপরদিকে নিজ গ্রাম হাকিমপুরে করোনাকালিন জরুরী পরিস্থিতি মোকাবেলায় শতাধিক স্বেচ্ছাসেবককে নিয়ে একটি স্বেচ্ছাসেবী সংগঠন গঠন করেছেন। ইতি পূর্বে তিনি খানপুর ইউনিয়ন পরিষদের মাধ্যমে ২হাজার কর্মহীন পরিবারের মাঝে খাদ্য ও স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরন করেছেন। করোনাকালিন এই দুঃসময়ে এধরনের কার্যক্রম শুরু করায় সচেতন মহল সাধুবাদ জ্ঞাপন করেছেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত