আওয়ামীলীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে নৌকা  উপহার পেলেন অসহায় চার জেলে

মহিদুল ইসলাম, শরণখোলা 

আপডেট : ০৬:২৬ পিএম, বুধবার, ২৩ জুন ২০২১ | ৮৬০

আওয়ামীলীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে মাছ ধরা নৌকা উপহার পেলেন শরণখোলার অসহায় চার জেলে। বুধবার বিকেল সাড়ে পাঁচটার দিকে বলেশ্বর নদের পাড়ের বেড়িবাঁধের ওপর এক অনুষ্ঠানের মাধ্যমে তাদেরকে নৌকা হস্তান্তর করা হয়। রায়েন্দা ইউনিয়ন পরিষদের কোটা থেকে বরাদ্দকৃত টিআর প্রকল্পের অর্থে এই নৌকা নির্মাণ করা হয়।


নৌকাপ্রাপ্ত জেলেরা হলেন রায়েন্দা ইউনিয়নের রাজেস্বর গ্রামের জগেন্দ্র হালদার, মিলন বালা, রনজিৎ হালদার এবং জিলবুনিয়া গ্রামের আ. আজিজ হাওলাদার।


রায়েন্দা ইউপি চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আসাদুজ্জামান মিলনের সভাপতিত্বে নৌকা বিতরণ অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান রায়হান উদ্দিন শান্ত, ইউএনও সরদার মোস্তফা শাহিন, ইউএনওর সহধর্মিনী রোখসানা চৌধুরী, আওয়ামীলীগের সভাপতি আজমল হোসেন মুক্তা, প্রেসক্লাবের সভাপতি ইসমাইল হোসেন লিটন, সাধারণ সম্পাদক মহিদুল ইসলাম, সাংবাদিক নজরুল ইসলাম আকন, হুমায়ুন কবির, ছাত্রলীগের সভাপতি আসাদুজ্জামান আসাদ প্রমুখ।

নৌকা পেয়ে মিলন বালা, রনজিত হালদার, জগেন্দ্র হালদার ও আজিজ হাওলাদার বাগেরহাট টুয়েন্টি ফোরকে বলেন, আমাদের নিজেদের নৌকা না থাকায় খুব কষ্টে দিন কেটেছে এতোদিন। অন্যের নৌকায় শ্রমিক হিসেবে মাছ ধরে যা আয় হতো তা দিয়ে কোনোমতে সংসার চলতো। এখন নিজেদের নৌকা হয়েছে। মাছ ধরে যা আয় হবে তা দিয়ে ভালোভাবেই চলতে পারবো।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত