মাদকসেবনে বাধা দেওয়ায়..

মহিদুল ইসলাম, শরণখোলা

আপডেট : ১০:৩২ পিএম, বুধবার, ২১ এপ্রিল ২০২১ | ১০০৬

শরণখোলায় মাদকসেবনে বাধা দেওয়ায় আ. জব্বার খান (৫১) নামে এক কলেজ নৈশপ্রহরীকে মেরে আহত করেছে মাদকসেবীরা। এঘটনায় জড়িত নাইম তালুকদার, রাসেল তালুকদার, আরমান হাওলাদারসহ তিন যুবককে আটক করে বুধবার দুপুরে আদালতে পাঠিয়েছে পুলিশ।


গুরুতর আহত ওই নৈশপ্রহরীকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স্রে ভর্তি করা হয়েছে। ঘটনাটি ঘটেছে মঙ্গলবার (২০এপ্রিল) রাত ৮টার দিকে উপজেলার ধানসাগরে অবস্থিত মাতৃভাষা ডিগ্রি কলেজে। এঘটনায় কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ মো. কামরুল ইসলাম মোল্লা বাদী হয়ে ছয়জনকে আসামী করে শরণখোলা থানায় মামলা দায়ের করেছেন।

শরণখোলা থানায় মামলার এজাহার সূত্রে জানা যায়, ওইদিন (মঙ্গলবার) রাত ৮টার দিকে আটককৃতরাসহ ধানসাগর এলাকার চিহ্নিত ৬-৭জন মাদকসেবী কলেজের তৃতীয় তলার ছাদে উঠে মাদক সেবন করছিল। এসময় নৈশপ্রহরী আ. জব্বার খান তাদের নিষেধ করায় তার ওপর চড়াও হয়। একপর্যায়ে তাকে এলোপাতাড়িভাবে মারধর করে ওই মাদকসেবীরা। এসময় তার চিৎকারে ভাইপো সুজন খান এগিয়ে এলে মাদকসেবীরা পালিয়ে যায়।


শরণখোলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাইদুর রহমান বাগেরহাট টুয়েন্টি ফোরকে জানান, নৈশ প্রহরীকে মারধর করায় মাতৃভাষা কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ কামরুল ইসলাম মোল্লা বাদী হয়ে ৬ জনের নামে থানায় একটি মামলা দায়ের করেছেন। তিন জনকে আটক করে আদালতে পাঠানো হয়েছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত