সাংবাদিক বিষ্ণু চক্রবর্তীর পাশে শুভসংঘ

মহিদুল ইসলাম, শরণখোলা

আপডেট : ০৬:৩৬ পিএম, শনিবার, ২৭ মার্চ ২০২১ | ৮২৪

কালের কণ্ঠের বাগেরহাট জেলা প্রতিনিধি বিষ্ণু প্রসাদ চক্রবর্তীর দ্রুত সুস্থতা কামনা করেছে ‘শুভসংঘ’। ঢাকা বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ে (বিএসএমএমইউ) চিকিৎসাধীন এই সাংবাদিককে দেখতে বাগেরহাট থেকে ছুঁটে যান জেলা শুভসংঘের সাধারণ সম্পাদক জাহিদুল ইসলাম যাদু। শুক্রবার সেখানে গিয়ে তার শারীরিক অবস্থার খোঁজখবর নেন এবং তাকে শান্তনা দেন তিনি। একইদিন বাগেরহাট প্রেসক্লাবের সাধারণ সম্পাদক তালুকদার আব্দুল বাকীও বিএসএমএমইউতে দেখতে যান তাকে।

এদিকে, সাংবাদিক বিষ্ণু প্রসাদের সুস্থতার জন্য দোয়া প্রার্থনা করেছেন শরণখোলা শুভসংঘের নেতৃবৃন্দ। শনিবার এক বিবৃতিতে উপজেলা শাখার প্রধান উপদেষ্টা অধ্যাপক মনোজ কুমার মন্ডল, উপদেষ্টা পরিষদের সদস্য ও প্রেসক্লাবের সভাপতি ইসমাইল হোসেন লিটন, সাবেক সভাপতি বাবুল দাস, শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের শিক্ষক মো. রিয়াদুল ইসলাম সোহেল, শুভসংঘের সভাপতি অধ্যাপক সাব্বির আহম্মেদ, সাধারণ সম্পাদক আক্তারুজ্জামান তালুকদার ও কালের কণ্ঠ প্রতিনিধি মহিদুল ইসলাম অসুস্থ এই সাংবাদিকের রোগ মুক্তি কামনা করেছেন।

অপরদিকে, কালের কণ্ঠের এই সাংবাদিকের চিকিৎসায় বাগেরহাট-২ আসনের এমপি শেখ সারহান নাসের তন্ময়, জেলা প্রশাসক আ ন ম ফয়জুল হক, বাগেরহাট প্রেসক্লাবের সভাপতি নিহার রঞ্জন সাহা, সাবেক সভাপতি অ্যাডভোকেট মোজাফফর হোসেন, অধ্যাপক এ বি এম মোশারেফ হোসাইন, বাগেরহাট টুয়েন্টি ফোর ডট কম এর সম্পাদক খোন্দকার নিয়াজ ইকবাল মোবাইল ফোনে যোগাযোগের মাধ্যমে সার্বিক খোঁজ রাখছেন। এছাড়া, তাকে দেখতে বিএসএমএমইউতে যান কালের কণ্ঠ, একাত্তর টিভি, ইউএনবির কর্মকর্তাসহ বিভিন্ন গণমাধ্যমের কর্র্মী ও তার শুভাকাঙ্খিরা।


উল্লেখ্য, সাংবাদিক বিষ্ণু প্রসাদ চক্রবর্তী গত ৭ ফেব্রæয়ারি বাগেরহাট সদর হাসপাতালে করোনা টিকার প্রথম ডোজ গ্রহন করেন। এর পর থেকেই তার শরীরে না পার্শ্বপ্রতিক্রিয়া দেখা দেয়। তাকে প্রথমে জেলা সদর হাপাতাল এবং পরবর্তীতে খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালের সিসিইউতে রেখে বিভিন্ন পরীক্ষা-নিরীক্ষা ও চিকিৎসা দেওয়া হয়। কিন্তু তাতে তার কোনো রোগ নির্ণয় বা শারীরিক অবস্থার উন্নতি হয়নি।

এর পর শেখ তন্ময় এমপির সহায়তায় গত ১৬মার্চ তাকে উন্নত চিকিৎসার জন্য হেলিকপ্টারে বাগেরহাট থেকে ঢাকার বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ে নেওয়া হয়। সেখানেও এখন পর্যন্ত বিশেষজ্ঞ চিকিৎসকরা তার সুনির্দিষ্ট রোগ নির্ণয় করতে পারেননি। বর্তমানে বিএসএমএমইউর তৃতীয় তলার ৩০৯ নম্বর কেবিনে চিকিৎসাধীন রয়েছেন তিনি।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত