কচুয়ায় বঙ্গবন্ধুর জন্ম শতবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উদযাপন

কচুয়া প্রতিনিধি

আপডেট : ১০:৩১ পিএম, বুধবার, ১৭ মার্চ ২০২১ | ৬১৪

কচুয়ায় নানা কর্মসূচির মধ্যে দিয়ে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম শতবার্ষিকী ও জাতীয় শিশু দিবস পালিত হচ্ছে। বুধবার (১৭ মার্চ) সকালে কচুয়া উপজেলা পরিষদের সামনে অবস্থিত বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণের মধ্যে এই দিনের শুভ সূচনা করে উপজেলা প্রশাসন।

পরে উপজলা আওয়ামী লীগ, মুক্তিযোদ্ধা,কচুয়া থানা, কচুয়া প্রেসক্লাব, যুবলীগ, ছাত্রলীগ, মহিলা আওয়ামী লীগ, শ্রমিক লীগ, সেচ্ছাসেবক লীগ নেতৃবৃন্দ একে একে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন। এছাড়া বিভিন্ন সরকারি দপ্তর, সামাজিক ও সাংষ্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ বঙ্গবন্ধু প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করে।


পরে উপজেলা প্রশাসনের উদ্যোগে শেখ তন্ময় মিলনায়তনে উপজেলা নির্বাহী অফিসার সুজিৎ দেবনাথের সভাপতিত্বে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান এস.এম.মাহফুজুর রহমান। বিশেষ অতিথি ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান শিকদার ফিরোজ আহমেদ, মহিলা ভাইস চেয়ারম্যান নাজমা সরোয়ার,থানা অফিসার ইনচার্জ মো. মনিরুল ইসলাম।


অন্যদিকে জাতীয় শিশু দিবস উপলক্ষে শিশুতোষ চলচ্চিত্র প্রদর্শণ,সন্ধ্যায় সাংস্কৃতিক অনুষ্ঠান ও আতশবাজির জমকালো আয়োজন করে উপজেলা প্রশাসন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত