ফকিরহাটের ৭ ইউনিয়নে নির্বাচনী আমেজ শুরু

পি কে অলোক,ফকিরহাট

আপডেট : ০৫:৩৮ পিএম, রোববার, ১৪ মার্চ ২০২১ | ৫৮৯

ফকিরহাট উপজেলা আওয়ামী লীগের মনোনিত নৌকা প্রতীকের চেয়ারম্যান প্রার্থী ঘোষনার পর থেকে হাটে মাঠে ঘাঠে নির্বাচনী আমেজ শুরু হয়েছে। ফকিরহাটের ৭টি ইউনিয়নের মধ্যে ৪টি ইউনিয়নে নতুন মূখ দেখা যাচ্ছে।

দলীয় প্রার্থী হিসেবে ৭ ইউনিয়নে চেয়ারম্যান প্রার্থী যারা নৌকার টিকিট পেয়েছেন তাঁরা হলেন, ১নং বেতাগা ইউনিয়েনে ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও বর্তমান চেয়ারম্যান মোঃ ইউনুস আলী শেখ, ২নং লখপুর ইউনিয়নে ইউনিয়ন আওয়ামী লীগের সাধারন সম্পাদক এম ডি সেলিম রেজা, ৩নং পিলজংগ ইউনিয়নে ইউনিয়ন আওয়ামী লীগের সাধারন সম্পাদক মোড়ল জাহিদুল ইসলাম, ৪নং ফকিরহাট সদর ইউনিয়নে উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক ও বর্তমান চেয়ারম্যান শিরিনা আক্তার, ৫নং বাহিরদিয়া-মানসা ইউনিয়নে ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও বর্তমান চেয়ারম্যান মো. রেজাউল করিম ফকির, ৬নং নলধা-মৌভোগ ইউনিয়নে উপজেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক ও উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি সরদার আমিনুর রশিদ মুক্তি এবং ৮নং শুভদিয়া ইউনিয়নে ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি শেখ ফারুকুল ইসলাম ওমর।

ইতিমধ্যে সকল প্রার্থীগণ রিটার্নিং অফিসারের কার্যালয় থেকে তাদের মনোনয়নপত্রের ফরম সংগ্রহ করেছেন। তবে কোনো কোনো ইউনিয়নে জাতীয় পার্টি, ইসলামী আন্দোলন বাংলাদেশ ও স্বতন্ত্র প্রার্থী সহ অন্য দল থেকেও চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দীতা করতে পারেন বলেও গুঞ্জন শোনা যাচ্ছে।

১৮ মার্চ মনোনয়নপত্র জমা দেয়ার শেষ দিন। এদিন জানা যাবে কোন ইউনিয়নে কতজন প্রার্থী চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দীতা করছেন। এদিকে আওয়ামী লীগের প্রার্থীরা ইতিমধ্যে প্রচার প্রচারনা শুরু করেছেন। স্ব স্ব ইউনিয়নে আওয়ামী লীগের মনোনিত প্রার্থীরা প্রচার প্রচারনা চালিয়ে যাচ্ছে লাগামহীন ভাবে। এলাকার নানা সমস্যার সমাধানের জন্য বিভিন্ন ধরনের প্রতিশ্রুতিও দিচ্ছেন প্রার্থীরা।

এছাড়া ইউনয়ন থেকে ওর্য়াড পর্যন্ত বিভিন্ন চায়ের দোকান গুলোতে প্রার্থীদের আনাগোনা বৃদ্ধি পেয়েছে। তাছাড়াও তারা ভোটারদের সাথে কুশল বিনিময় ও মতবিনিময় করছেন অনেকে। সব মিলে হাটে মাঠে ঘাঠে এখন নির্বাচনী আমেজ শুরু হয়েছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত