মোল্লাহাটে বিষ দিয়ে ঘেরের মাছ মারার অভিযোগ

মোল্লাহাট প্রতিনিধি

আপডেট : ০৯:১৬ পিএম, মঙ্গলবার, ৯ মার্চ ২০২১ | ১০৬৮

মোল্লাহাটে কৃষকের ঘেরে বিষ প্রয়োগ করে চিংড়িসহ বিভিন্ন প্রকারের প্রায় দুই লক্ষাধিক টাকার মাছ মেরে ফেলার অভিযোগ পাওয়া গেছে। উপজেলার কচুড়িয়া এলাকায় সোমবার দিনগত গভীররাতে বিষ প্রয়োগের এ ঘটনা ঘটে। এঘটনায় থানায় অভিযোগ হয়েছে।



ক্ষতিগ্রস্থ কৃষক হেকমত আলী শেখ (সরকার)’র স্ত্রী সাহিদা (৬৫) ও পুত্রবধূ শুকুরোন্নেছা জানান, প্রতিবেশী আব্দুল কাদের’র সঙ্গে তাদের বিরোধ রয়েছে। উক্ত বিরোধের জেরে ক্ষতি করার উদ্দেশ্যে তাদের তিনটি ঘেরে বিষ প্রয়োগ করে প্রতিপক্ষ কাদেরসহ আরো ৫/৬ ব্যক্তি। তারা টর্চের আলোতে দুই ব্যক্তিকে চিনতে পারলেও অন্যদের চিনতে পারে নি। পরেরদিন মঙ্গলবার সকালে ঘেরের পানিতে মরা মাছ ভাসতে দেখে তারা নিশ্চিত হয় যে, প্রতিপক্ষ বিষ প্রয়োগ করেছে। এঘটনায় থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।


নিজেকে নির্দোষ দাবী করে প্রতিপক্ষ আব্দুল কাদের বলেন, গত শুক্রবার সকালে জমির বিরোধে তার ছেলে সুজন (১৮) ও স্ত্রী রাবেয়া বেগম (৫৫)’কে কুপিয়ে ও পিটিয়ে গুরুতর জখম করে হেকমত শেখের নেতৃত্বে ৩০/৩৫ জনে। এখনও তাঁর ছেলে সুজন আইসিইউতে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে। ওই ঘটনা ধামাচাপা দিতে এ নাটক সাজিয়েছে গ্রাম সরকার পরিবার।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত