শরণখোলায় মাদরাসা শিক্ষক সমাবেশে ডা. মোজাম্মেল এমপি

প্রধানমন্ত্রী শেখ হাসিনা মাদরাসা শিক্ষাকে যুগোপযোগী করেছেন

মহিদুল ইসলাম, শরণখোলা

আপডেট : ০৩:৫১ পিএম, বৃহস্পতিবার, ২৫ জানুয়ারী ২০১৮ | ৯৪৭

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বাংলাদেশে মাদরাসা শিক্ষা বোর্ড গঠন করেছেন। আর তার যোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা আজ মাদরাসা শিক্ষা ব্যবস্থাকে আধুনিক ও যুগোপযোগী করে সাধারণ শিক্ষার সমমর্যাদা দিয়েছেন।

বাগেরহাটের শরণখোলায় মাদরাসা শিক্ষার মানোন্নয়ন ও আসন্ন দাখিল পরীক্ষা শান্তিপূর্ণভাবে সম্পন্ন করার লক্ষ্যে অনুষ্ঠিত শিক্ষক সমাবেশে প্রধান অতিথি বক্তৃতায় সমাজকল্যাণ সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও বাগেরহাট-৪ আসনের সংসদ সদস্য আলহাজ্ব ডা. মোজাম্মেল হোসেন এ কথা বলেন।


শরণখোলা উপজেলা মাদরাসা শিক্ষক সমিতির আয়োজনে সকাল ১০টা থেকে বিকেল ৪টা পর্যন্ত উপজেলার রায়েন্দা-রাজৈর ফাজিল মাদরাসা মাঠে এ সমাবেশ অনুষ্ঠিত হয়। সমিতির সভাপতি ও রায়েন্দা নেছারুল উলুম ফাজিল মাদরাসার অধ্যক্ষ মো. ছালেহ আহমেদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আসাদুজ্জামান মিলনের পরিচালনায় সমাবেশে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) লিংকন বিশ্বাস, থানার অফিসার ইন চার্জ (ওসি) মো. কবিরুল ইসলাম ও মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মো. নূরুজ্জামান খান।


অন্যদের মধ্যে বক্তব্য দেন, উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি এমএ রশিদ আকন, এম সাইফুল ইসলাম খোকন, মুক্তিযোদ্ধা সংসদরে কমান্ডার এমএ খালেক খান, আওয়ামী লীগ নেতা হাবিবুর রহমান জমাদ্দার, মোল্লা মশিউর রহমান, রফিকুল ইসলাম কালাম, অধ্যাপক আকন আলমগীর, মাওলানা আব্দুস ছালাম, মাওলানা আব্দুল ওহাব, যুবলীগ নেতা আবু হোসেন নান্টু, হাসানুজ্জামান জমাদ্দার, জিয়াউদ্দিন তালুকদার প্রমূখ।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত