কচুয়ায় কিশোরীকে যৌন নিপীড়নের অভিযোগে মামলা

কচুয়া প্রতিনিধি

আপডেট : ১০:৫৫ পিএম, মঙ্গলবার, ২ ফেব্রুয়ারী ২০২১ | ৭৭৯

প্রতিকী ছবি

কচুয়ায় এক কিশোরীকে যৌন নিপীড়নের অভিযোগে মামলা হয়েছে। সোমবার দুপুরে নির্যাতনের শিকার কিশোরীর মা বাদী হয়ে কচুয়া থানায় মামলা করেন। মঙ্গলবার দুপুরে ওই কিশোরীকে আদালতে হাজির করা হয়েছে। মামলার একমাত্র আসামী মো.সাইকুল শেখ (৪৫)কে আটক করতে পারেনি পুলিশ। মো.সাইকুল শেখ(৪৫) উপজেলার বারুইখালী গ্রামের হোসেন আলী শেখের ছেলে।

এজাহার সুত্রে জানাগেছে, গত ৩১ তারিখ উপজেলার বারুইখালী গ্রামের ওই কিশোরীর দাদীর কাছথেকে ক্রয়কৃত গাছ বেলা দেড়টার দিকে কাটতে গেলে কিশোরীকে বাগানের মধ্যে পেয়ে তার স্পর্শকাতর জায়গায় হাত দেয় এবং ধর্ষনের চেষ্ঠা চালায়। ওই কিশোরীর ডাক চিৎকারে তার মা ছুটে আসলে মো.সাইকুল শেখ পালিয়ে যায়।

এবিষয়ে মো.সাইকুল শেখের ভাই ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি মো.শেখ শহীদুল ইসলাম বাগেরহাট টুয়েন্টি ফোরকে বলেন, আগামী নির্বাচনে আমি মেম্বর প্রার্থী সে কারনে আমার ভাইকে জড়িয়ে এ মামলা করা হয়েছে। ওই গাছ ক্রয়ের সময় ওই কিশোরীর কাকা বাধা দেয়। তারপরেও ওই গাছ আমার ভাই কাটতে গেলে এঘটনা সাজিয়েছে। ওই মেয়েটির মিরগি রোগ আছে ওখানে ওই মেয়েটি অসুস্থ হয়ে পড়লে আমার ভাই মো.সাইকুল শেখ তার ছেলে তরিকুল সহ এলাকার কয়েকজন মিলে সুস্থ্যতার জন্য চেষ্ঠা করে। পরে মেয়েটি সুস্থ্য হয়ে ঘরে ফিরে যায়।

কচুয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মো.মনিরুল ইসলাম বাগেরহাট টুয়েন্টি ফোরকে বলেন, এবিষয়ে নিয়মিত মামলা রুজু করা হয়েছে। ভিকটিমকে আদালতে পাঠানো হয়েছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত