ফকিরহাটে ক্রিকেট টুর্নামেন্টের উদ্ভোধন

ফকিরহাট প্রতিনিধি

আপডেট : ০৫:৩৮ পিএম, শুক্রবার, ২২ জানুয়ারী ২০২১ | ৭৬৮

ফকিরহাটে মাদক মুক্ত সমাজ গড়ার লক্ষ্যে বীর মুক্তিযোদ্ধা মরহুম আলহাজ¦ মোড়ল সিরাজুল ইসলাম স্মৃতি (৮দলীয়) ২য় ক্রিকেট টুর্নামেন্ট খেলার উদ্ভোধন শুক্রবার সকাল ১১টায় শহীদ স্মৃতি ডিগ্রী কলেজ মাঠে অনুষ্ঠিত হয়েছে।

উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি স্বপন দাশ প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে এটির উদ্ভোধন করেন। তিনি তাঁর বক্তৃতায় বলেন করোনা কালিন সময়ে বিভিন্ন এলাকায় মাদক বাল্য বিবাহ নারী নির্যাতন সহ সামাজিক অনাচার অনেকাংশে বৃদ্ধি পেয়েছে। সে গুলি প্রতিরোধে আমাদের সকলকে একসাথে এগিয়ে আসতে হবে। তিনি আরো বলেন,খেলাধুলার মাধ্যমে আমাদের নতুন একটি শৃংখলা সৃষ্টি করতে হবে। কারণ খেলাধুলায় শরীর ও মন ভাল থাকে। তাই খেলাধুলার মধ্যদিয়ে সামাজিক নানা অনাচার দুর করা সম্ভব হবে বলেও তিনি মন্তব্য করেন।

এন.পি.এল কমিটির আয়োজনে উক্ত খেলায় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি বীরমুক্তিযোদ্ধা সুবীর কুমার মিত্র, যুগ্ন-সাধারন সম্পাদক আবুল কালাম আজাদ, তথ্য ও গবেষনা বিষয়ক জীবন কৃষ্ণ ঘোষ।

সহকারী শিক্ষক রিংকু কুমার চক্রবর্তীর সঞ্চালনায় অনুষ্ঠানে আরো বিশেষ অতিথি ছিলেন শহীদ স্মৃতি ডিগ্রী কলেজের উপাধ্যক্ষ রুমা নন্দী, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি প্রভাষক অঞ্জন কুমার দে ও সাধারন সম্পাদক মোড়ল জাহিদুল ইসলাম।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ইউনিয়ন আ,লীগের সহ-সভাপতি অলোক কুমার সেন, ঢালী আব্দুল খালেক, যুগ্ন-সাধারন সম্পাদক অমল দত্ত মনি, প্রভাষক সুমন কুমার ধর, সাংগঠনিক সম্পাদক মোশারেফ হোসেন, সদস্য মোল্লা আকবার উদ্দিন বাবু, শিক্ষক ফকির মনিরুজ্জামান, আব্দুল হালিম, কৃষকলীগ নেতা দেলোয়ার হোসেন, যুবলীগ নেতা জয়দেব দে, ছাত্রলীগ নেতা শেখ আছাবুর রহমান, মোঃ আসাদুজ্জামান, শ্রমিকলীগ নেতা অপিরুদ্দিন অপি, মল্লিক আরিফুল ইসলাম, স্বেচ্ছাসেবকলীগ নেতা দেবাশিষ দাস ও ছোট বাবু, ওয়ার্ড আ,লীগ নেতা শেখ ফজলুর রহমান ও মিহির কুমার সরকার প্রমুখ।

খেলায় তানিসা কিং রাইটস ও কাটাখালী সুপার-৯ অংশ গ্রহন করেন। খেলাটি পরিচালনা করেন সহ-শিক্ষক সঞ্জিত মুখ্যার্জী ও খান আসাদুজ্জামান।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত