রামপাল উপজেলা ছাত্রদলের আহবায়ক শোভন, সদস্য সচিব রবিউল

রামপাল প্রতিনিধি

আপডেট : ০৭:০৩ পিএম, বৃহস্পতিবার, ১৪ জানুয়ারী ২০২১ | ১০৭৪

দীর্ঘ ১৭ বছরের ও অধিক সময় পরে রামপাল উপজেলা ছাত্রদলের কমিটি গঠন করা হয়েছে। বাগেরহাট জেলা ছাত্রদল সভাপতি ইমরান খান সবুজ ও সাধারণ সম্পাদক আলী সাদ্দাম আহমেদ দ্বীপ স্বাক্ষরিত ২১ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটির অনুমোদন দেয়া হয়। মোল্লা তরিকুল ইসলাম শোভন কে আহবায়ক ও রবিউল ইসলাম কে সদস্য সচিব করা হয়েছে। যুগ্ম আহবায়ক হলেন, মো. ইব্রাহিম হোসেন, মো. মহিন উদ্দিন, তালুকদার আজগর হুসাইন, শেখ হাফিজুর রহমান, মো. মারুফ বিল্লাহ খান, আরিফ হাসান গজনবী, মো. জিল্লুর রহমান, আশিকুজ্জামান সুমন, মাইনুল ইসলাম প্রিন্স, মো. মেহেদী হাসান, মো. ইব্রাহিম আকুন্জী, শেখ মোহাম্মদ শামীম, মো. মাইদুল ইসলাম।
সদস্যরা হলেন, ইমরান কবির, মো. শাহিদুল ইসলাম, আতিকুজ্জামান সুমন, মো. মোফাজ্জল হুসাইন বাদল, শেখ জোবায়ের, ইমরান হাওলাদার তুহিন ও আহাদ শেখ। দীর্ঘ ১৭ বছর পর রামপাল উপজেলা ছাত্রদলের কমিটি দেওয়ায় কেন্দ্রীয় ছাত্রদলের সভাপতি ও সাধারণ সম্পাদক এবং বাগেরহাট জেলা ছাত্রদলের সভাপতি ইমরান খান সবুজ ও সাধারণ সম্পাদক আলী সাদ্দাম দ্বীপকে অভিনন্দন জানিয়েছেন রামপালের সকল ইউনিটের ছাত্রদল নেতাকর্মীরা।
এক প্রতিক্রিয়ায় তারা জানান, বিএনপি'র ভারপ্রাপ্ত চেয়ারম্যান দেশ নায়ক তারেক রহমানের দিক নির্দেশনা বাস্তবায়নে কাঁধে কাঁধ মিলিয়ে তরুণ প্রজন্মের নেতৃত্বকে শানিত করে ছাত্রদলকে একটি গণমুখী সংগঠন হিসাবে গড়ে তুলে গণতন্ত্র পুনরুদ্ধারে যথাযথ দ্বায়িত্ব পালন করবে বলে অঙ্গীকার ব্যক্ত করে। এ জন্য বাগেরহাট জেলা ও রামপাল উপজেলা বিএনপির নেতৃবৃন্দের পূর্ণ সহযোগিতা কামনা করেন।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত