মোল্লাহাটে প্রতিপক্ষের হামলায় কিশোর নিহত,আহত-৩

মোল্লাহাট প্রতিনিধি

আপডেট : ০৬:৪৩ পিএম, মঙ্গলবার, ২৯ ডিসেম্বর ২০২০ | ৩২২০

মোল্লাহাটে জমির বিরোধ নিয়ে প্রতিপক্ষের হামলায় আজিজুল হক লাদেন (১৭) নামে এক কিশোরের মৃত্যু হয়েছে। এ ঘটনায় নিহত লাদেনের মা রেক্সোনা (৫৫), বাবা সাখায়েত হোসেন (৬৫) ও ভাই রাইসুল (২২) গুরুতর জখম হওয়ায় হাসপাতালে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছেন। উপজেলার সরসপুর এলাকায় রবিবার বিকালে সন্ত্রাসী হামলার এ ঘটনা ঘটে।

ভিকটিম পরিবারের নিকটাত্বীয়রা জানায়-সরসপুর গ্রামের সাখায়েত হোসেন মুন্সি ও মৃত জুলহাস বিশ্বাস একই মায়ের ও পৃথক পিতার সন্তান। মৃত জুলহাস বিশ্বাসের ছেলে পিকিং বিশ্বাসের সাথে বাস্ত-বাড়ির জমি নিয়ে বিরোধ চলছে সাখায়েত হোসেন বিশ্বাস গং’দের। ঘটনার দিন বিরোধপূর্ণ ওই বাস্ত-বাড়ির একটি গাছ থেকে এক কাধি সুপারী পাড়ে সাখায়েত হোসেন’র ছেলে আজিজুল হক। এরপর পিকিং বিশ্বাস ও তার স্ত্রী সালেহার নেতৃত্বে বিশ্বাস বংশের একদল দুস্কৃতিকারী ওই পরিবারের ওপর অতর্কিত হামলা চালায়। উক্ত হামলার ঘটনায় সাখায়েক হোসেনের বাড়ির উপস্থিত চার সদস্যের সকলেই গুরুতর জখম হয়।

পরে তাদেরকে প্রথমে মোল্লাহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়। তাদের অবস্থার ক্রমাবনতির কারনে উন্নত চিকিৎসার জন্য খুমেক হাসপাতালে স্থানান্তর করা হয়। এরপর সেখান থেকে গত সোমবার দুপুরে ঢাকা মেডিকেলে নেয়ার পথে আজিজুল হক লাদেনের মৃত্যু হয়। এ ঘটনায় নিহতের বড়ভাই রুবেল হোসেন বাদী হয়ে মোল্লাহাট থানায় একটি মামলা দায়ের করেছেন।


মোল্লাহাট থানা অফিসার ইনচার্জ (ওছি) কাজী গোলাম কবির জানান,হামলার ঘটনায় মামলা হয়েছে। পরবর্তীতে আহতদের মাঝে এক জনের মৃত্যু হয়েছে, যা মামলায় সংযুক্ত হবে। এছাড়া আসামীদের আাটকের চেষ্টা চলছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত