মোংলায় বিএনপির মেয়র প্রার্থীর কর্মীদের উপর হামলার অভিযোগ

মোংলা প্রতিনিধি

আপডেট : ১০:২৫ পিএম, শুক্রবার, ২৫ ডিসেম্বর ২০২০ | ১০৮৬

মোংলা পোর্ট পৌরসভা নির্বাচনে বিএনপি সমর্থিত মেয়র প্রার্থীর কর্মীদের উপর হামলা করেছে দুর্বৃত্তরা। এতে দুইজন কর্মী আহত হয়েছে বলে জানান মেয়র প্রার্থী। শুক্রবার রাত ৭টার দিকে শহরের বটতলা মোড় শেখপাড়া মসজিদের সামনে এলাকার ভোটারদের কাছে দোয়া ও সহযোগীতা চাওয়াকালে বিএনপির মেয়র প্রার্থী সাবেক পৌর মেয়র আলহাজ্ব মোঃ জুলফিকার আলীর কর্মীদের উপর এ হামলা চালানো হয় বলে প্রার্থীর অভিযোগ।

তাদের অভিযোগ, দুর্বৃত্তদের হাত থেকে মেয়র প্রার্থী রক্ষা পেলেও এ সময় মাছুম মোল্লা বাবু (৩৯) ও হাজী আলম (৫০) নামের ২জন গুরুতর আহত হয়েছে। ভেঙ্গে ফেলা হয়েছে তাদের ব্যাবহৃত একটি মোটরসাইকেল। হামলার সময় সাবেক মেয়রের লোকজনের কাছ থেকে লুট করে নিয়েছে নগদ টাকা ও মোবাইল ফোন। এসময় স্থানীয়রা ছুটে আসলে দুবৃর্ত্তরা পালিয়ে যায়। পরে আহত এ দুজনকে উদ্ধার করে মোংলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্্ের ভর্তি করা হয়েছে।

মেয়র জুলফিকার অলী বাগেরহাট টুয়েন্টি ফোরকে বলেন, জুম্মার নামাজ শেষে বাসায় খাবার সেরে সন্ধ্যার দিকে পৌর শহরের বিভিন্ন এলাকায় ভোটারদের কাছে দেখা করে দোয়া চাওয়া হয়। পরে রাত ৭টার দিকে ৭নং ওয়ার্ডে বটতলা এলাকায় পৌছালে পিছন থেকে ১০/১৫ জনের একদল দুর্বৃত্ত তার লোকজনের উপর হামলা চালায়। এ ঘটনা শোনার সাথে সাথে স্থানীয়রা ছুটে আসলে পালিয়ে যাওয়ার সময় সাবাইকে চিনতে না পারলেও কাশেম, ছলেমান, জাফর, রাসেল এ হামলার সাথে জড়িত বলে জানায় মেয়র জুলফিকার আলী।

২০১১ সালের ১৩ জানুয়ারী মোংলা পোর্ট পৌরসভা নির্বাচন অনুষ্ঠিত হয়েছিল। এরপর থেকে বিভিন্ন কারনে নির্বাচন আটকে ছিল প্রায় ১০ বছর। যার কারণে বর্তমান মেয়র মোঃ জুলফিকার আলী টানা ১০ বছর যাবত দায়িত্ব পালন করে আসছে। ওই নির্বাচনে আওয়ামীলীগের প্রার্থীকে পরাজিত করে ৭হাজার ৯৫৮ ভোটের ব্যাবধানে নির্বাচিত হয় চার দলীয় সমর্থিত প্রার্থী পৌর বিএনপির সাধারন সম্পাদক আলহাজ্ব মোঃ জুলফিকার আলী।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত