মোংলায় মেয়র পদে মনোনয়নপত্র জমা দিলেন আ.লীগের শেখ আব্দুর রহমান

মাসুদ রানা,মোংলাঃ

আপডেট : ১০:২২ পিএম, রোববার, ২০ ডিসেম্বর ২০২০ | ৪৬৮

মোংলা পোর্ট পৌরসভার নির্বাচনে মনোনয়নপত্র জমাদানের শেষ দিন ২০ ডিসেম্বর (রবিবার) দুপুরে আ.লীগের মনোনীত মেয়র প্রার্থী বীর মুক্তিযোদ্ধা শেখ আব্দুর রহমান মোংলা উপজেলা নির্বাচন অফিসারের কার্যালয়ে মনোনয়নপত্র জমা দিয়েছেন।
এসময় উপস্থিত ছিলেন মোংলা উপজেলা পরিষদের চেয়্যারম্যান আবু তাহের হাওলাদার, সাবেক উপজেলা চেয়্যারম্যান ও জেলা আ'লীগের সহ সভাপতি ইদ্রিস আলী ইজারাদার, মোংলা উপজেলা আ' লীগের সভাপতি সুনিল কুমার বিশ্বাস, পৌর আ'লীগের সাবেক সভাপতি আলহাজ্ব শেখ আব্দুস সালাম, উপজেলা আ'লীগের সাধারন সম্পাদক মোঃ ইব্রাহিম হোসেন, ভাইস চেয়ারম্যান মোঃ ইকবাল হোসেন, পৌর আ'লীগের সাধারন সম্পাদক আলহাজ্ব শেখ কামরুজ্জামান জসিম, উপজেলা যুবলীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান মোঃ ইস্রাফিল হাওলাদার, চাদপাই ইউপি চেয়ারম্যান মোল্লা তরিকুল ইসলাম সহ দলীয় সকল নেতৃবৃন্দ।
জমাদান পরবর্তী স্বাক্ষাৎকারে আ'লীগের দলীয় মেয়র প্রার্থী বীর মুক্তিযোদ্ধা শেখ আঃ রহমান জানান, ‘জননেত্রী শেখ হাসিনাকে আন্তরিক ধন্যবাদ, তিনি আমাকে নৌকা প্রতীক দিয়েছেন। সেই সাথে তিনি আরো ধন্যবাদ জানান তার রাজনৈতিক অভিভাবক খুলনা সিটি মেয়র আলহাজ্ব তালুকদার আব্দুল খালেক ও মোংলা রামপালের বর্তমান (এম.পি) বন পরিবেশ ও জলবায়ু বিষয়ক উপমন্ত্রী বেগম হাবিবুন নাহারকে। তিনি আরো বলেন, আশা করি মোংলা পৌরবাসী সে মর্যাদা রাখবে, আর আমিও জনগণের মেয়র হয়ে সেবা করে যাবার প্রতিশ্রতি ব্যক্ত করছি।’
এ সময় তিনি তার দলের সর্বস্তরের নেতাকর্মিকে আন্তরিক ধন্যবাদ জানান এবং নির্বাচনে সবার সহযোগিতা কামনা করেন।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত