ক্রাইমসিন বেষ্টনি প্রত্যাহার

মোরেলগঞ্জে খুলে দেওয়া হয়েছে ছাত্র খুন হওয়া সেই হেফজখানাটি

মশিউর রহমান মাসুম, মোরেলগঞ্জ

আপডেট : ০৬:০৪ পিএম, শনিবার, ১৯ ডিসেম্বর ২০২০ | ৮১১

মোরেলগঞ্জে হেফজখানার আবাসিকের ছাত্র খুন হওয়ার ১৩দিন পরে সেই হেফজখানাটি খুলে দেওয়া হয়েছে। আজ শনিবার বেলা ১টায় অভিভাবকদের সাথে সভা করে প্রতিষ্ঠানটি পূর্বের ন্যায় চালু করার সিদ্ধান্ত নেওয়া হয়। গত ৫ ডিসেম্বর এক ছাত্রের রক্তাক্ত লাশ উদ্ধারের ঘটনায় ৬ ডিসেম্বর থেকে এটি বন্ধ ছিল।

সভায় উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. দেলোয়ার হোসেন, পৌরসভা ময়র এসএম মনিরুল হক, ম্যানেজিং কমিটির সভাপতি আব্দুল গফ্ফার হাওলাদার, আবাসিক শিক্ষার্থী ও অভিভাবকগন উপস্থিত ছিলেন। সভায় হেফজখানায় থাকা শিক্ষার্থীদের নিরাপত্তার জন্য সিসি ক্যামেরা স্থাপনসহ নিয়মিত তদারকির সিদ্ধান্ত নেওয়া হয়।



উল্লেখ্য, গত ৫ ডিসেম্বর মোরেলগঞ্জ সদরের আলহাজ্ব রহমাতিয়া হেফজখানা ও শিশুসদনের নাজেরা বিভাগের আবাসিক ছাত্র হাসিবুল(১১) এর রক্তাক্ত মরদেহ হেফজখানার বাইরে থেকে উদ্ধার করে পুলিশ। ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে পুলিশ হেফজখানার বাবুর্চি সিদ্দিক হাওলাদারকে(৪৫) গ্রেফতার করেছে।

এ বিষয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা বলেন, শিশু হাসিবুল হত্যার পর থেকে হেফজখানাটি বন্ধ ছিল। নিরাপত্তা ব্যবস্থা নিশ্চিত করে আজ সেটি আবার চালু করার সিদ্ধান্ত নেওয়া হয়েছে। একই সাথে আজ ঘটনাস্থল থেকে ‘ক্রাইমসিন’ বেষ্টনিও প্রত্যাহার করা হয়েছে বলে থানার ওসি জানিয়েছেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত