ফকিরহাটে ১৩জন কৃতি সন্তানকে সংবর্ধনা প্রদান

ফকিরহাট প্রতিনিধি

আপডেট : ০৫:৫২ পিএম, বৃহস্পতিবার, ১৭ ডিসেম্বর ২০২০ | ১০৯১

ফকিরহাটের বেতাগা ইউনিয়ন পরিষদের নিজস্ব অর্থায়নে নির্মিত বেতাগা পাবলিক লাইব্রেরী এর উদ্যোগে সম্প্রতি কর্মজীবনে প্রবেশ করা বেতাগার ১৩জন কৃতি সন্তানকে বেতাগা পাবলিক লাইব্রেরী এর পক্ষ থেকে কৃতি সংবর্ধনা-২০২০ অনুষ্ঠান বুধবার বিকাল ৪টায় পাবলিক লাইব্রেরী মিলনায়তনে অনুষ্ঠিত হয়েছে।

ইউপি চেয়ারম্যান মোঃ ইউনুস আলী শেখ এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন স্থানীয় সরকার বিশেষজ্ঞ ও উপজেলা পরিষদ চেয়ারম্যান স্বপন দাশ। তিনি তাঁর বক্তৃতায় বলেন, জনগনের কার্যকর অংশ গ্রহন ছাড়া দেশ ও জাতির উন্নতি সাধন করা সম্ভব নয়। তাই তোমাদেরকে সৎ ও যোগ্যতার সাথে কাজ করে দেশেকে উন্নয়নের দিকে নিয়ে যাওয়ার জন্য তিনি কৃতি সন্তানদের প্রতি আহবান জানান।

অনুষ্ঠানে সম্মানীত অতিথি ছিলেন, উপজেলা নির্বাহী অফিসার মোঃ তানভীর রহমান, বিশেষ অতিথি ছিলেন ফকিরহাট সরকারী ফজিলাতুন্নেছা মুজিব মহিলা ডিগ্রী মহা-বিদ্যালয়ের অধ্যক্ষ অমিত রায় চৌধুরী, খুলনা বিশ্ববিদ্যালয়ের বিজ্ঞান ও প্রযুক্তি স্কুলের প্রফেসর ড. রামেশ^র দেবনাথ।

পাবলিক লাইব্রেরীর সাধারন সম্পাদক মোঃ নাজমুল হুদার সঞ্চালনায় এতে অন্যান্যের মধ্যে বক্তৃতা করেন, সাব রেজিষ্টার আল মাহম্মুদ, জেলা পরিষদ সদস্য শেখ আব্দুল রাজ্জাক, শিক্ষাবিদ দাশ শিশির কুমার ও শেখ হেলাল উদ্দীন ডিগ্রী মহাবিদ্যালয়ের অধ্যক্ষ বটুগোপাল দাশ। এতে কৃতি সন্তানদের মধ্যে অভিমত ব্যাক্ত করে বক্তৃতা করেন লিমন, ডাঃ প্রিয়া দাশ, অভিক কুমার দাশ, গোপেশ কুমার দে, ওসমান গনি, মনি শংকর হালদার, ডাঃ রুপা দেবনাথ ও ডাঃ অন্তরা দেবনাথ প্রমুখ। সভায় কৃতি সন্তানদের সংবর্ধনা ও ক্রেষ্ট প্রদান সহ নানা প্রকার উপহার সামগ্রী বিতরন করা হয়। এসময় শিক্ষক সাংবাদিক জনপ্রতিনিধি সহ সুশীল সমাজের ব্যাক্তিরা উপস্থিত ছিলেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত