কচুয়া হাসপাতালে অপারেশনে যুবকের মৃত্যু

কচুয়া প্রতিনিধি

আপডেট : ০৬:০২ পিএম, মঙ্গলবার, ২৭ অক্টোবর ২০২০ | ১৮২৬

কচুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এপেন্ডিস অপারেশনে আকবর শেখ নামের এক যুবকের মৃত্যু হয়েছে। সোমবার (২৬ অক্টোবর) রাত সাড়ে দশটার দিকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়েছে। নিহত আকবর শেখ(২৫) কচুয়া উপজেলার মাধবকাটি গ্রামের আবুল বাশার শেখের ছেলে।


নিহতের পরিবার সূত্রে জানাগেছে, গত ২০ অক্টোবর সকাল দশটার দিকে কচুয়া উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার মনজুরুল আলম তার এপেন্ডিস অপারেশন করেন। ওই অপারেশন করার পর আকবর শেখের অবস্থার অবনতী হলে তাকে অর্ধমৃত অবস্থায় কচুয়া হাসপাতাল থেকে উন্নত চিকিৎসার জন্য ২২ অক্টোবর খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সোমবার রাত সাড়ে দশটার দিকে তার মৃত্যু হয়। নিহতের পরিবারের দাবি ডাক্তার মনজুরুল আলম এর ভুল অপারেশনের কারণে তার মৃত্যু হয়েছে। এর এক মাস আগে নাজিরপুর এলাকার রিতা নামের এক নারীর এপেন্ডিস অপারেশনের পর সুস্থ না হওয়ায় ওই রোগীটি ও বর্তমানে খুলনায় চিকিৎসাধীন রয়েছেন।

অপরদিকে নিহতের পরিবারকে ম্যানেজ করতে মোটা অঙ্কের অর্থ নিয়ে মাঠে নেমেছে একটি পক্ষ। খুলনার ঔষধের দোকানের টাকা পরিশোধ করতে, খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসকদের সাথে যোগাযোগ করতে মঙ্গলবার সকালেই খুলনা যান ওই চিকিৎসক।



এ ব্যাপারে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার মঞ্জুরুল আলম এর সেল ফোনে বার বার চেষ্টাকরেও পাওয়া যানি।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত