“ আজকের বাগেরহাট ” অনুষ্ঠানে প্রাণি সম্পদ কর্মকর্তা

বাগেরহাটে পশু বিক্রির জন্য অনলাইনে হাটের প্রস্তুতি নেয়া হচ্ছে

স্টাফ রিপোর্টার

আপডেট : ১১:২৫ পিএম, শনিবার, ১১ জুলাই ২০২০ | ৮০৭

আজকের বাগেরহাট

আগামী ঈদুল আযহাকে সামনে রেখে জেলা প্রশাসনের পক্ষ থেকে বাগেরহাটে পশু বিক্রির জন্য অনলাইনে হাটের প্রস্তুতি নেয়া হচ্ছে। কিছুদিনের মধ্যে এ কার্যক্রম শুরু হবে বলে জানিয়েছেন জেলা প্রাণি সম্পদ কর্মকর্তা ডাঃমো.লুৎফর রহমান। এজন্য সকল খামারীকে জেলার প্রতিটি উপজেলা প্রাণি সম্পদ কর্মকর্তার কার্যালয় থেকে সহায়তা করা হবে।

শনিবার রাতে বাগেরহাট টুয়েন্টি ফোর ডট কম এর আয়োজনে প্রতিদিনের খবরা-খবর নিয়ে টকশো “ আজকের বাগেরহাট ” অনুষ্ঠানে বাগেরহাট জেলার প্রাণি সম্পদ নিয়ে অলোচনায় একথা বলেন আলোচকগণ।

বাগেরহাট টুয়েন্টি ফোর ডট কম এর সম্পাদক ও প্রকাশক খোন্দকার নিয়াজ ইকবাল এর সঞ্চালনায় অলোচনায় অংশ নেয় বাগেরহাট জেলা প্রাণি সম্পদ কর্মকর্তা ডাঃমো.লুৎফর রহমান, ফকিরহাট উপজেলা প্রাণি সম্পদ কর্মকর্তা ডা.পুস্পেন কুমার শিকদার, বাগেরহাট টুয়েন্টি ফোর ডট কম এর মোল্লাহাট প্রতিনিধি মো.শাহিনুর ইসলাম,কচুয়ার খামারী মো.আছাদুল ইসলাম ও শরণখোলার খামারী মো.মাসুম বিল্লাহ।

প্রতিরাত ৯টায় বাগেরহাট জেলার বিভিন্ন বিষয় নিয়ে জেলা ও উপজেলা পর্যায়ের কর্মকর্তা, রাজনৈতিক ব্যাক্তি, শিল্পী, গণমাধ্যমকর্মী ও গণ্যমান্য ব্যাক্তিদের নিয়ে অলোচনা অনুষ্ঠিত হয়। ইতোমধ্যে অনুষ্ঠানটি জেলার মানুষের মাঝে ব্যাপক সাড়া যোগাতে সক্ষম হয়েছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত