চট্টগ্রাম থেকে শরণখোলায় আসা বৃদ্ধ আইসোলেশনে

মহিদুল ইসলাম, শরণখোলা প্রতিনিধি

আপডেট : ০৪:৩৩ পিএম, মঙ্গলবার, ৭ এপ্রিল ২০২০ | ৫৯৭

দীর্ঘদিন ধরে চট্টগ্রামে বসবাস করছেন বাগেরহাটের শরণখোলা উত্তর কদমতলা গ্রামের কালু শেখ (৭০)। করোনার এই ভয়াবহ পরিস্থিতির মধ্যে সোমবার রাত ৮টার দিকে তিনি বাড়িতে আসেন। এখবর জানতে পেরে আশপাশের মানুষের মধ্যে ভীতি সৃষ্টি হলে তারা বিষয়টি পুশিকে জানায়।

পুলিশ ওইদিন রাত ১২টারদিকে তাকে বাড়ি থেকে উদ্ধার করে হাসপাতালের আইসোলেশনে পাঠিয়ে দেয়।

শরণখোলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসকে আব্দুল্লাহ আল সাইদ বাগেরহাট২৪কে জানান, উপজেলার উত্তর কদমতলা গ্রামের মৃত লালু শেখের ছেলে কালু শেখ দীর্ঘদিন পরে বাড়ি আসলে এলাকাবাসীর মধ্যে করোনাভীতির দেখা দেয়। স্থানীয়দের মাধ্যমে বিষয়টি জানার পর তাকে বাড়ি থেকে এনে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আইসোলেশনে ভর্তি করা হয়।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক স্বাস্থ্য কর্মকর্তা (আরএমও) ডা. এসএম ফয়সাল আহমেদ বাগেরহাট ২৪কে জানান, পুলিশ ওই বৃদ্ধকে হাসপাতালে নিয়ে আসার পর তাকে আইসোলেশনে রাখা হয়েছে। তার শরিরে কোনো অসুস্থতার লক্ষণ এখন পর্যন্ত পাওয়া যায়নি। তার নমুনা সংগ্রহ করে খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হবে। ওই রিপোর্টের ভিত্তিতে পরবর্তী সিদ্ধান্ত নেওয়া হবে।

চিকিৎসক জানান, দেশে করোনাভাইরাস সংক্রমণের পর শরণখোলায় এর আগে আরো দুইজনকে আইসোলেশনে রাখা হয়েছিল। নমুনা পরীক্ষার পর করোনার উপস্থিতি না পাওয়ায় তাদের ছেড়ে দেওয়া হয়।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত