চিতলমারীতে প্রভাবশালীদের হামলায় আহত ৩

স্টাফ রিপোর্টার

আপডেট : ০৬:২১ পিএম, রোববার, ২৯ মার্চ ২০২০ | ১০০৬

বাগেরহাটের চিতলমারী উপজেলার কলতলা ইউনিয়নের শৈলদাহ গ্রামে প্রভাবশালীদের হামলায় আওয়ামী লীগ পরিবারের মহিলাসহ ৩ জন আহত হয়েছেন। স্থানীয়রা আহতদের উদ্ধারের পর চিতলমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেছে। এ ঘটনায় ওই এলাকায় দু’টি পক্ষের মধ্যে উত্তেজনা বিরাজ করছে।

চিতলমারী উপজেলা ছাত্রলীগের উপ-পাঠাগার সম্পাদক ও কলাতলা ইউনিয়ন ছাত্রলীগের সহ-সভাপতি আল-আমিন শেখ বাগেরহাট২৪কে জানান, ২৮ মার্চ শনিবার সকাল ১০ টার দিকে ২০-২৫ জন প্রভাবশালী লোক অতর্কিত তাদের বাড়িতে হামলা করে ভাংচুর চালায়।

এ সময় হামলাকারীদের বাধা দিতে গিয়ে তার পিতা প্রবীণ আওয়ামী লীগ নেতা সাফায়েত শেখ (৬৫), মা খাদিজা বেগম (৫৫) ও ছোট ভাই মোস্তাকিন শেখ (২৫) আহত হয়। এ সময় স্থানীয়রা তার পিতা ও ভাইকে গুরুতর অবস্থায় উদ্ধার করে চিতলমারী স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। এ ঘটনায় তিনি নিজে বাদী হয়ে রোববার চিতলমারী থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।

তিনি আরও জানান, এলাকার একটি প্রভাবশালী মহল ওই এলাকায় সন্ত্রাসীর কার্যক্রম অব্যাহত রেখেছে। তাদের ভয়ে তটস্থ গোটা এলাকার মানুষ।

স্থানীয় ইউনিয়ন পরিষদ সদস্য মোঃ জাহাঙ্গীর শেখ জানান, সম্পূর্ণ বেআইনি ভাবে বাড়িতে এসে প্রতিপক্ষের লোকজন সাফায়েত শেখ, খাদিজা বেগম ও মোস্তাকিন শেখের ওপর হামলা চালিয়েছে ও ঘরবাড়ি ভাংচুর করেছে।

এ ব্যাপারে কলাতলা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি শেখ বাদশা মিয়া বাগেরহাট২৪কে জানান, সাফায়েত শেখ তার ইউনিয়নের আওয়ামী লীগের প্রচার সম্পাদক এবং একজন আওয়ামী পাগল মানুষ। অথচ তাকে, তার স্ত্রীকে ও ছেলে যারা মেরেছে তার বেশীর ভাগই অন্য দলের লোক।

তবে চিতলমারী থানার অফিসার ইনচার্জ (ওসি) মীর শরিফুল হক বাগেরহাট২৪কে জানান, এ ব্যাপারে কোন পক্ষই অভিযোগ দায়ের করেনি। অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষ প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে বলেও তিনি উল্লেখ করেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত