ফকিরহাটে করোনা প্রতিরোধে জরুরী সভা

ফকিরহাট প্রতিনিধি

আপডেট : ০৫:৫২ পিএম, বৃহস্পতিবার, ১৯ মার্চ ২০২০ | ৬৬৭

বাগেরহাটের ফকিরহাট উপজেলা পরিষদ ও উপজেলা প্রশাসনের যৌথ উদ্যোগে করোনা প্রতিরোধে করনীয় সংক্রান্ত বিষয়ে জরুরী সভা বৃহস্পতিবার সকাল ১১টায় উপজেলা পরিষদের চেয়ারম্যানের নিজস্ব কার্যালয়ে অনুষ্ঠিত হয়েছে।

উপজেলা পরিষদ চেয়ারম্যান স্বপন দাশ এর সভাপতিত্বে সভায় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার মোছাঃ শাহানাজ পারভীন, সহকারী কমিশনার (ভূমি) রহিমা সুলতানা বুশরা, মহিলা ভাইস চেয়ারম্যান তুহুরা খানম, মডেল থানা পুলিশের অফিসার ইনর্চাজ (ওসি) আবু সাইদ মোঃ খায়রুল আনাম, উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ অসিম কুমার সমাদ্দার, ইউপি চেয়ারম্যান যথাক্রমে মোঃ ইউনুস আলী শেখ, মোঃ আবুল হোসেন, খান শামীম জামান পলাশ, এ্যাডঃ হীটলার গোলদার, শেখ শহীদুল ইসলাম, মোঃ রেজাউল করিম ফকির ও শেখ হেলাল উদ্দীন মহাবিদ্যালয়ের অধ্যক্ষ বটুগোপাল দাশ।

সভায় যে সমস্ত ব্যাক্তিরা বিদেশ থেকে সদ্য দেশে ফিরে এসেছেন তাদেরকে ১৪দিনের মধ্যে বাইরে না বেরোনো, ওয়াজ মাহফিল, নামযজ্ঞ, বৃহৎ পূজা অর্চনা না করা, চায়ের দোকানে টেলিভিশন কেরাম বোর্ড ও লুডু বন্ধ রাখা ও কোচিং সেন্টার গুলি বন্ধ রাখা সহ বেশ কয়েকটি সিধান্ত গ্রহন করার উপর গুরুত্বারোপ করা হয়। এই সমস্ত বিষয় গুলি যারা অমান্য করবেন তাদের বিষয়ে আইনগত পদক্ষেপ নেওয়ারও সিধান্ত গ্রহন করা হয়।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত