আকর্ষিক ঘূর্ণিঝড়ে ক্ষতিগ্রস্ত

মোড়েলগঞ্জের ৩ টি পরিবার খোলা আকাশের নিচে বসবাস

মোড়েলগঞ্জ প্রতিনিধি

আপডেট : ০৬:৪৬ পিএম, মঙ্গলবার, ২১ মে ২০১৯ | ৫৯৬

মোড়েলগঞ্জের জিউধরা ইউনিয়নের মঠবাড়িয়া গ্রামে এক আকর্ষিক ঘূর্ণিঝড়ে উঠিয়ে নিয়েছে ৩টি পরিবারের বসতঘর। গুরুত্বর আহত হয়েছে ৪ সদস্য। ক্ষয়ক্ষতি হয়েছে ২ লক্ষাধিক টাকা। ক্ষতিগ্রস্ত পরিবার এখন খোলা আকাশের নিচে মানবেতর জীবনযাপন করছে।



জানাগেছে,আকর্ষিক ঝূর্ণিঝড় শুরু হলে মঠবাড়িয়া গ্রামের দিনমজুর অবিনাশ বালা(৬০), টিনের চালাযুক্ত তার বসতঘরটি ঘূর্ণিঝড়ে লন্ড ভন্ড করে উঠিয়ে ২শ’ গজ দূরে নিয়ে ফেলে রেখে যায়। একই সাথে প্রতিবেশী আবুল কালাম হাওলাদার (৬৫), দুটি বসতঘর উঠিয়ে নিয়ে যায় এ সময় ঘরের ঘূটির চাপায় শিক্ষার্থী ছেলে আসাদুল হাওলাদার(২১), রমজান হাওলাদার(১২), রাকিব(১০), তার স্ত্রী সেতারা বেগম(৪৮) সহ ওই পরিবারের ৪ সদস্য গুরুত্বর আহত হয়। একই সাথে ওই গ্রামের ব্যবসায়ী নজরুল ইসলাম খান(৫৫), বসতঘরের টিনের চালা একটি অংশ দুমরে মুচড়ে যায়। তার মুদি মনোহারী দোকানঘরটিও উঠিয়ে নিয়ে অন্যত্র ফেলে দেয়। ঘূর্ণিঝড়ে ক্ষতিগ্রস্ত পরিবার এখন পরিবার পরিজন নিয়ে খোলা আকাশের নিচে মানবেতর জিবনযাপন করছে।



এ ব্যাপারে ইউপি চেয়ারম্যান মো. জাহাঙ্গীর আলম বাদশা বাগেরহাট টুয়েন্টি ফোরকে বলেন, মঠবাড়িয়া গ্রামে আকর্ষিক ঘূর্ণিঝড়ে ক্ষতিগ্রস্ত ৩টি পরিবারের ক্ষয়ক্ষতির বিষয়টি তিনি তাৎক্ষনিক সংশ্লিষ্ট কর্মকর্তাদেরকে অবহিত করেছেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত