উপজেলা নির্বাচন

ফকিরহাটে বিপুল ভোটে স্বপন দাশ জয়ী

আপডেট : ০৭:১৮ পিএম, রোববার, ৩১ মার্চ ২০১৯ | ১৩৪০

পঞ্চমতম চতুর্থ দফা ফকিরহাট উপজেলা পরিষদ নির্বাচন সুষ্ঠ, সুন্দর, শান্তিপূর্ন নিরাপত্তার মধ্য দিয়ে অনুষ্ঠিত হয়েছে। সকাল ৮টা থেকে বিরামহীনভাবে বিকেল ৪টা পর্যন্ত ভোটারগন তাদের ভোটাধিকার প্রয়োগ করেন। নির্বাচনে আওয়ামী লীগের মনোনিত প্রার্থী ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি স্বপন দাশ (নৌকা) বিপুল ভোটের ব্যবধানে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন।

তিনি পেয়েছেন ৭৪হাজার ৯শত ৬৬ভোট। তার একমাত্র নিকটতম প্রতিদ্বন্দ্বী ওয়াকার্স পার্টির প্রার্থী মোড়ল নূর মোহম্মদ (হাতুড়ি) তিনি পেয়েছেন ১হাজার ৩শত ৭৯ভোট।

এছাড়া বিনা প্রতিদ্বন্দীতায় নির্বাচিত হয়েছেন আওয়ামী লীগের পুরুষ ভাইস চেয়ারম্যান শেখ মোস্তাহিদ সুজা ও মহিলা ভাইস চেয়ারম্যান তহুরা খানম সাথী উপজেলা নির্বাচন অফিসার এস এম হাবিবুর রহমান বাগেরহাট টুয়েন্টি ফোরকে জানান, অত্র উপজেলায় মোট ভোট কেন্দ্র ৪২টি। মোট ভোটার সংখ্যা ১লক্ষ ৮হাজার ৩শত ৫৭জন। এ রমধ্যে পুরুষ ভোটার ৫৪হাজার ১২৭জন ও নারী ভোটার ৫৪হাজার হাজার ২৩০ জন। তারমধ্যে মোট ৭৬হাজার ৭শত ৪২জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করেছেন। এর মধ্যে নষ্ট হয়েছে ৩৯৭টি। ভোট চলাকালীন সময়ে উপজেলা নির্বাহী অফিসার মোছাঃ শাহানাজ পারভীন, সহকারি কমিশনার (ভূমি) সহ নির্বাহী ম্যাজিষ্ট্রেট ভোট কেন্দ্র পরিদর্শন করেন। পাশাপাশি পুলিশ, র‌্যাব, বিজিবি ও আনসার বাহিনীর সদস্যরা ছিল ভোটের মাঠে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত