আর্ন্তজাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে

মোংলায় বই মেলা ও চিত্রাংকন প্রতিযোগীতা

মোংলা প্রতিনিধি

আপডেট : ০৯:০১ পিএম, বুধবার, ২০ ফেব্রুয়ারী ২০১৯ | ৪৮৭

মোংলায় মহান শহীদ দিবস ও আর্ন্তজাতিক মাতৃভাষা দিবস ২০১৯ উপলক্ষে তিন দিন ব্যাপী চিত্রাংকন ও বই মেলার আয়োজন করা হয়েছে। এতে কবিতা আবৃত্তি, রচনা প্রতিযোগিতা, আলোচনাসভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানেরও আয়োজন রয়েছে এ মেলায়।

মোংলা উপজেলা প্রসাশন ও মোংলা পোর্ট পৌরসভার যৌথ উদ্যোগে এ মেলার আয়োজন করা হয়েছে। মঙ্গলবার বিকাল সাড়ে ৩টায় মোংলা কেন্দ্রিয় শহীদ মিনার চত্তরে এ মেলার শুভ উদ্বোধন করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ রবিউল ইসলাম। এ অনুষ্ঠানের সন্ধ্যার পরে মোংলা সাহিত্য পরিষদের উদ্দ্যোগে একটি যৌথ কাব্যগ্রন্থ “একুশের ঠিকানা” বইয়ের মোড়ক উম্মচন করা হয়। বইটি মোংলা পোর্ট পৌর সভার সাবেক চেয়ারম্যান শেখ আব্দুল হাই এর নামে উৎসর্গ করা হয়।

মোংলা পোর্ট পৌর মেয়র আলহাজ্ব মোঃ জুলফিকার আলীর সভাপত্বিতে উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান মিসেস কামরুন নাহার হাই,সেন্ট পলস উচ্চ বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত শিক্ষক জেমস শরৎ কর্মকার, মোংলা বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক নরেশ চন্দ্র হালদার, পৌর আওয়ামীলীগের সংগঠনিক সম্পাদক সাখাওয়াত হোসেন মিলন, শেহালাবুনিয়া বটতলা সরকারী প্রাইমারী স্কুলের প্রধান শিক্ষক মোঃ মনিরুল ইসলাম,সাহিত্য পরিষদের আহবায়ক মোঃ মনির হোসেন,কবি শেখ মোঃ সাইফুল্লাহ, সার্ভিস বাংলাদেশ’র সদস্য মোঃ মাসুদ রানা রেজাসহ পৌরসভার সকল প্রাথমিক বিদ্যালয়ের ছাত্র/ছাত্রী, শিক্ষক ও অভিভাবকরা এসময় উপস্থিত ছিলেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত