কিন্ডার গার্টেন এসোসিয়েশনের বৃত্তি পরীক্ষা উপলক্ষ্যে

মোরেলগঞ্জে অভিভাবক সমাবেশ

মোরেলগঞ্জ প্রতিনিধি

আপডেট : ০৫:৫২ পিএম, শুক্রবার, ৯ নভেম্বর ২০১৮ | ১৩৩৮

বাংলাদেশ কিন্ডারগার্টেন এসোসিয়েশন বাগেরহাট আঞ্চলিক শাখা মোরেলগঞ্জের আয়োজনে শুক্রবার দুপুরে প্রাথমিক বৃত্তি পরীক্ষা উপলক্ষ্যে অভিভাবক সমাবেশ ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

মোরেলগঞ্জ সরকারি বালিকা উচ্চ বিদ্যালয় মিলনায়তনে অনুষ্ঠিত অভিভাবক সমাবেশ ও মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কিন্ডারগার্টেন এসোসিয়েশনের উপদেষ্টা অধ্যক্ষ শাহাবুদ্দিন তালুকদার। কিন্ডারগার্টেন এসোসিয়েশন সভাপতি অধ্যাপক জাকির হোসেন রিয়াজের সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে বিশেষ অতিথি ছিলেন শরনখোলা ভাষানী কিন্ডারগার্টেনের অধ্যক্ষ সদানন্দ হালদার, মিয়া ফুয়াদ ইন্টারন্যাশনাল একাডেমীর অধ্যক্ষ ও রওশন আরা ডিগ্রী কলেজের উপাধ্যক্ষ শাহানা ইয়াসমীন, মোরেলগঞ্জ প্রেস কাবের সাবেক সভাপতি আবু সালেহ, সাধারণ সম্পাদক আব্দুল ওয়াহাব,এসোসিয়েশন সহ-সভাপতি নজরুল ইসলাম,মো.আব্দুল হাকিম, বেলায়েত হোসেন।

সমাবেশে শতাধিক অভিভাবক ও সুধিজন অংশ গ্রহন করেন। বক্তব্য রাখেন,যুগ্ম সম্পাদক আব্দুল্লাহ আল মামুন, সাংগঠনিক সম্পাদক ছগির হোসেন, নাজমুন নাহার প্রমুখ।

সমাবেশ শেষে এ এসোসিয়েশনের আয়োজনে অনুষ্ঠিত গতবছরের সম্মিলিত মেধা তালিকায় শরণখোলা শহীদ তিতুমীর শিশু একাডেমীর ১ম শ্রেণীর ২য় স্থান অধিকারী সাবিহা আক্তার, একই উপজেলার শুভ বিদ্যা নিকেতনের ফাহমিদ হাসান, নুসরাত জাহান ও মোরেলগঞ্জের দি লাইসিয়াম একাডেমীর নাহিদ গাজী ও জান্নাতুন তাজরিনকে পুরষ্কৃত করা হয়।


এর আগে মোরেলগঞ্জ সরকারি বালিকা উচ্চ বিদ্যালয় ভেন্যুতে বাংলাদেশ কিন্ডারগার্টেন এসোসিয়েশন বাগেরহাট আঞ্চলিক শাখার আয়োজনে প্রাথমিক বৃত্তি পরীক্ষা অনুষ্ঠিত হয়। এতে মোরেলগঞ্জ ও শরণখোলা উপজেলার ১৮ টি কিন্ডারগার্টেন এর ২ শ’১৭ জন শিক্ষার্থী অংশ নেয়।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত