ফজিলাতুন্নেছা মুজিব মহিলা ডিগ্রী মহাবিদ্যালয়ের

ফকিরহাটে অধ্যক্ষকে সংর্বধনা প্রদান

ফকিরহাট প্রতিনিধি

আপডেট : ০৬:২৭ পিএম, রোববার, ১৪ অক্টোবর ২০১৮ | ৬৬৩

জাতিয় শিক্ষক দিবস-২০১৮ উপলক্ষে বিজ্ঞান শিক্ষায় প্রেরণাদান ও শিক্ষারমান উন্নয়নে লেখনীর মাধ্যমে বিশেষ অবদান রাখায় ফকিরহাট ফজিলাতুন্নেছা মুজিব মহিলা ডিগ্রী মহাবিদ্যালয়ের অধ্যক্ষ ও কলম লেখক শিক্ষাবিদ অমিত রায় চৌধুরী সম্মাননা অর্জন করায় তাঁকে সংর্বধনা প্রদান করা হয়েছে।

রবিবার বিকালে উপজেলা অডিটোরিয়াম রুমে সরকারী ফজিলাতুন্নেছা মুজিব মহিলা ডিগ্রী মহাবিদ্যালয়ের শিক্ষক কর্মচারী ও শিক্ষার্থীদের আয়োজনে এই সংবর্ধনা প্রদান করা হয়েছে। উপজেলা নির্বাহী অফিসার মোসাঃ শাহানাজ পারভীন এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, জেলা প্রশাসক তপন কুমার বিশ্বাস।

বিশেষ অতিথি ছিলেন, স্বশাসিত ইউনিয়ন পরিষদ এ্যাডভোকেসি গ্রুপ অব বাংলাদেশ এর প্রেসিডেন্ট ও শিক্ষানুরাগী স্বপন দাশ ও উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক শিরিনা আক্তার।

প্রভাষক মনোতোষ রায় কেষ্টোর সঞ্চালনায় অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তৃতা করেন, অধ্যাপক মোঃ হায়দার আলী, সহকারী অধ্যাপক মাসুদ হোসেন মুক্ত ও শিক্ষার্থী রাবেয়া খাতুন। এসময় বিশিষ্ট শিক্ষাবিদ জনপ্রতিনিধি শিক্ষক সাংবাদিক ও সুশীল সমাজের বিভিন্ন নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য ঢাকা জাতীয় উদযাপন কমিটির আয়োজিত এক সংবর্ধনা অনুষ্ঠানে লেখক ও কলামিষ্ঠ অধ্যক্ষ অমিত রায় চৌধুরী-কে সম্মাননা প্রদান করা হয়।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত