মোল্লাহাটে ডি.কে.কে. মাধ্যমিক বিদ্যালয়ের পুনর্মিলনী

মোল্লাহাট প্রতিনিধি

আপডেট : ১০:৪১ পিএম, শুক্রবার, ৫ অক্টোবর ২০১৮ | ২২০৯

মোল্লাহাটের ঐতিহ্যবাহী ডি.কে.কে. মাধ্যমিক বিদ্যালয়ের প্রাক্তন ছাত্র-ছাত্রীদের পুনর্মিলনী-২০১৮ বর্ণাঢ্য আয়োজনে অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত ব্যাপক কর্মসুচিতে এ পুনর্মিলনী অনুষ্ঠিত হয়।

পতাকা উত্তোলন, জাতীয় সংগীত পরিবেশন ও বেলুন উড়ানোর মধ্যদিয়ে অনুষ্ঠান শুরু হয়। এরপর বর্ণাঢ্য র‌্যালি ও আলোচনা সভা হয়। এ বিদ্যালয়ের (অবঃ) প্রধান শিক্ষক লস্কর আঃ মান্নানের সভাপতিত্বে এ অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন উপজেলা নির্বাহী অফিসার মামুন আল-ফারুক।

এতে অন্যান্যের মধে উপস্থিত ছিলেন, পুনর্মিলনী আয়োজক কমিটির আহবায়ক ডাঃ দিদারুল আলম শাহিন ও সদস্য সচিব ভূইয়া ইমদাদুল হক পান্থ, প্রাক্তন ছাত্র উপসচিব শেখ কামাল হোসেন, ইউপি চেয়ারম্যান ও উপজেলা কৃষকলীগ সভাপতি সিকদার উজির আলী, ইউপি চেয়ারম্যান ও উপজেলা যুবলীগ সাধারণ সম্পাদক মুন্সি তানজিল হোসেন, প্রেসক্লাব মোল্লাহাটের সাধারণ সম্পাদক এম এম মফিজুর রহমান, বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি শিকদার উজির আলী, প্রধান শিক্ষক মোল্লা জমির হোসেন, প্রাক্তন প্রধান শিক্ষক শেখ হাফিজুর রহমান, প্রাক্তন সভাপতি ফকির মোয়াজ্জেম হোসেন, শিকদার তরিকুল ইসলাম ও মোল্যা হাসমত আলী, প্রাক্তন ছাত্র ও অবঃ ফুড কন্ট্রোলার বিশ্বাস জাফর আহম্মদ, প্রাক্তন ছাত্র প্রফেসর শিকদার মনিরুজ্জামান, প্রাক্তন ছাত্র প্রেকাব মোল্লাহাটের সহ-সভাপতি এস,এম জহিরুল ইসলাম জাহিদ ও প্রচার সম্পাদক শেখ শাহিনুর ইসলাম শাহিন, প্রাক্তন ছাত্র শিকদার মফিজুল ইসলাম, মোল্যা আসাদুজ্জামান, ছালাম মোল্যা ও শেখ ছিনু মিয়া প্রমূখ।


অনুষ্ঠান সঞ্চালনা করেন এ্যাড.হাবিবুর রহমান, অধ্যাপক ভূইয়া ইমদাদুল হক ও অধ্যাপক আঃ গফুর। দিনের প্রথমার্ধের এ অনুষ্ঠানে সাংসদ জননেতা শেখ হেলাল উদ্দীনের আশু সৃস্থ্যতা ও দীর্ঘায়ূ কামনায় বিশেষ দোয়া করা হয়। এছাড়া প্রয়াত ও প্রাক্তন শিক্ষক/শিক্ষার্থীদের স্মৃতি চারণ করা হয়।


এছাড়া বিকেলে গ্রাম বাংলার ঐতিহ্যবাহী লাঠি খেলা ও মনোজ্ঞ সংগীতানুষ্ঠানের আয়োজন করা হয়।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত