নবাগত ইউএনও-এসিল্যান্ডের সাথে

মোল্লাহাটে সাংবাদিকদের মতবিনিময়

মোল্লাহাট সংবাদদাতা

আপডেট : ০৫:০৪ পিএম, শুক্রবার, ৬ অক্টোবর ২০১৭ | ১০৫০

প্রেসক্লাব মোল্লাহাট

মোল্লাহাটে নবাগত উপজেলা নির্বাহী অফিসার মামুন আল ফারুক ও সহকারী কমিশনার (ভূমি) মোঃ মাহাবুবুল আলম’র সঙ্গে শুক্রবার সকাল ১০টায় প্রেসক্লাব কার্যালয়ে সাংবাদিকদের এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।


প্রেসক্লাব মোল্লাহাটের সভাপতি অধ্যক্ষ শিকদার মোঃ জিননুরাইনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এম এম মফিজুর রহমানের সঞ্চালনায় অনুষ্ঠিত মতবিনিময় সভায় উপজেলা নির্বাহী অফিসার মামুন আল ফারুক বলেন- তিনি মোল্লাহাটের সার্বিক উন্নয়নে সততা/নিষ্ঠার সঙ্গে নিরন্তর কাজ করতে চান। এছাড়া তার সকল কর্মকান্ডে সাংবাদিকদের ন্যায়ত সহযোগীতা প্রত্যাশা করেন।

সহকারী কমিশনার (ভূমি) মোঃ মাহাবুবুল আলমও অনুরূপ বক্তব্য দেন। এসময় উপস্থিত ছিলেন ও বক্তব্য দেন প্রেসক্লাব মোল্লাহাটের সিনিয়র সহ-সভাপতি মোঃ আমির আলী, সহ-সভাপতি এস এম জহিরুল ইসলাম জাহিদ, এস এম রাজীব সিদ্দিকী ও শরীফ মাসুদুল করিম, প্রচার সম্পাদক শেখ শাহিনুর ইসলাম শাহিন, নির্বাহী সদস্য মোঃ মাকসুদ আলম ও মিয়া পারভেজ আলম, সাংবাদিক মোঃ গোলাম রসুল, মোঃ কবির আহম্মেদ, বি এম রাকিব হাসান, মোঃ মনির হোসেন, মোঃ মনিরুজ্জামান মোল্লা, মোঃ জিন্নাত আলী শিকদার, মোঃ মনির শিকদার ও মোঃ মিজানুর রহমান প্রমূখ।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত