ফকিরহাটের দোহাজারী গ্রামে পানিতে ডুবে শিশুর মৃত্যু

ফকিরহাট প্রতিনিধি

আপডেট : ১১:৩৯ পিএম, মঙ্গলবার, ৫ সেপ্টেম্বর ২০২৩ | ৩৫৬

প্রতিকী ছবি

ফকিরহাটে মায়ের সাথে গোসল করতে এসে পানিতে ডুবে সাড়ে তিন বছরের শিশু অঙ্কিতা দাসের মৃত্যু হয়েছে। মঙ্গলবার (৫ সেপ্টেম্বর) দুপুরে উপজেলার নলধা-মৌভোগ ইউনিয়নের দোহাজারী গ্রামে এ ঘটনাটি ঘটে। স্থানীয়রা জানায়, দোহাজারী গ্রামের পলাশ দাসের শিশু কন্যা অঙ্কিতা দাস তার মা অনিতা দাসের সাথে প্রতিদিনের ন্যায় পার্শ্ববর্তী পুকুরে গোসল করতে যায়। গোসলের পূর্বে পুকুরের পাড়ে দাড়িয়ে প্রতিবেশি এক নারীর সাথে মা অনিতা দাস কথা বলছিলেন। এসময় শিশু অঙ্কিতা পাশে দাড়িয়ে ছিল। কিছু সময় পর শিশুটিকে পাশে দেখতে না পেয়ে তার মা খুজতে থাকে। এসময় পুকুরের পাশে তার স্যান্ডেল পড়ে থাকতে দেখে অনিতা দাস পুকুরে নামলে পানির মধ্যে শিশু অঙ্কিতার দেহ পায়ের সাথে স্পর্শ লাগে।

এসময় মা অনিতা দাস ও স্থানীয়রা শিশুটিকে উদ্ধার করে দ্রুত ফকিরহাট উপজেলা সরকারী স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক ডা. মোহতেশাম নেছা অঙ্কিতা দাসকে মৃত ঘোষণা করেন।

ফকিরহাট মডেল থানা পুলিশের পরিদর্শক (ওসি) মু. আলীমুজ্জামান ঘটনার বিষয়টি নিশ্চিত করে জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। আইনি প্রক্রিয়া শেষে শিশুটিকে তার পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত