রামপালে জাতীয় পুষ্টি সপ্তাহের সমাপনীতে পুরষ্কার বিতরণ

রামপাল প্র্রতিনিধি

আপডেট : ০১:১৯ এএম, বুধবার, ১৪ জুন ২০২৩ | ৩৯১

রামপালে জাতীয় পুষ্টি সপ্তাহের সমাপণী অনুষ্ঠানের আলোচনা সভা শেষে শিক্ষার্থীদের মাঝে পুরষ্কার বিতরণ করা হয়েছে। মঙ্গলবার বেলা ১১ টায় রামপাল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স মিলনায়তনে উপজেলা নির্বাহী কর্মকর্তা নাজিবুল আলমের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য দেন, রামপাল উপজেলা চেয়ারম্যান সেখ মোয়াজ্জেম হোসেন।
স্বাস্থ্য সহকারী আরিজুল ইসলামের পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য দেন, উপজেলা স্বাস্থ্য ও প.প কর্মকর্তা সুকান্ত কুমার পাল, কৃষি কর্মকর্তা মোহাইমিনুল ইসলাম, আরএমও এ, এফ, এম রুহুল আমীন সজীব, মেডিকাল অফিসার মো. আ. আউয়াল সৌরভ, রামপাল থানার ওসি এস, এম আশরাফুল আলম, প্রেসক্লাব রামপালের সভাপতি এম, এ সবুর রানা, সাংবাদিক আ. হাদি, পরিবার পরিকল্পনা কর্মকর্তা গাজী জোবায়েদ হোসেন প্রমুখ।
সভা শেষে কুইজ, চিত্রাঙ্কন ও উপস্থিত বক্তৃতায় বিজয়ী শিক্ষার্থীদের মাঝ পুরষ্কার বিতরণ করা হয়। আলোচনা সভায় বক্তাগণ বলেন, পুষ্টির চাহিদা পুরণে বাড়ীর আঙ্গিনায় ফল ও শবজির বাগান করতে হবে। তাহলে নিরাপদ খাদ্য পাওয়ার পাশাপাশি পরিবারের পুষ্টি চাহিদা পুরণ হবে।
এছাড়াও সচেতন হতে হবে। কোন কোন খাবারে বেশী পুষ্টি এবং কম দামে পাওয়া যায়, সেটি সংগ্রহ করতে হবে। সুষম খাবার গ্রহন করলেই সঠিক পুষ্টি মিলবে বলে সভায় মত প্রকাশ করা হয়।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত