গাংচিল' ফকিরহাট উপজেলা শাখার কমিটি গঠন

ফকিরহাট প্রতিনিধি

আপডেট : ০৯:৫৮ পিএম, রোববার, ২৭ নভেম্বর ২০২২ | ৩৩৬

"গাংচিল সাহিত্য ও সংস্কৃতি পরিষদ" ফকিরহাট উপজেলা শাখার কমিটি গঠিত শনিবার (২৬ নভেম্বর) সন্ধ্যায় ফকিরহাট উপজেলাস্থ প্রভাতি সাংস্কৃতিক একাডেমির প্রশিক্ষণ কক্ষে অনুষ্ঠিত হয়েছে।

গাংচিল বাগেরহাট জেলা শাখার সভাপতি সৈয়দ শওকত হোসেনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সৈয়দা তৈফুন নাহারের সঞ্চালনায় যুগ্ম সাধারণ সম্পাদক নাজমা আকতার, সহ-দপ্তর সম্পাদক মোঃ ওমর আলির উপস্থিতিতে কেন্দ্রীয় কমিটির নির্দেশনা অনুযায়ী আগের কমিটি বাতিল পূর্বক শেখ মোঃ আমিরুল ইসলামকে সভাপতি ও শেখ আসাদুজ্জামান আসাদকে সাধারণ সম্পাদক করে ২১ সদস্য বিশিষ্ট গাংচিল ফকিরহাট উপজেলা শাখার কমিটি গঠন করা হয়।

কমিটির অন্যান্যরা হলেন, সিনিয়র সহ-সভাপতি খন্দকার আলফেসানী তারিকুল্লাহ, সহ-সভাপতি বিউটি এদবর ও মোঃ ইমরান খান তপু, যুগ্ম সাধারণ সম্পাদক চম্পা মজুমদার ও সবুজ কুমার দাশ। সাংগঠনিক সম্পাদক সমীরণ রায়, দপ্তর সম্পাদক খান আমজাদ হোসেন, অর্থ বিষয়ক সম্পাদক দিবাকর দাশ, প্রচার ও প্রকাশনা সম্পাদক মোঃ সোহরাব কাজী, মহিলা বিষয়ক সম্পাদক এ্যানী দাশ, সাংস্কৃতিক সম্পাদক বিকাশ কুমার বিশ্বাস, সম্মেলন সম্পাদক মিজানুর রহমান বাপ্পা, তথ্য ও প্রযুক্তি সম্পাদক মোঃ রফিকুল ইসলাম। কমিটির সাধারন সদস্যরা হলেন মোঃ দেলোয়ার হোসেন, রুপা সরকার, ফিরোজ শেখ, মোঃ শাওন, অকেয়া খাতুন ও মনিকান্ত পান্ডে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত