শুরু হয়েছে বঙ্গবন্ধু প্রথম বিভাগ ফুটবল লীগ

বাগেরহাটের ফুটবল প্রেমীদের মাঝে সাজ সাজ রব

আপডেট : ০৭:৩৫ পিএম, বুধবার, ১৪ সেপ্টেম্বর ২০২২ | ৩৮৪

বাগেরহাটে ফুটবল প্রেমীদের মাঝে সাজ সাজ রব উঠেছে। দীর্ঘদিন পর বাগেরহাটের ফুটবল প্রেমীদের দাবী পূরণ হচ্ছে। শুরু হয়েছে বঙ্গবন্ধু প্রথম বিভাগ ফুটবল লীগ-২০২২। বাগেরহাট জেলা ফুটবল এসোসিয়েশনের আয়োজনে রবিবার (০৩ সেপ্টেম্বর) বিকালে শেখ হেলাল উদ্দিন স্টেডিয়ামে অনুষ্ঠিত হয়েছে প্রথম বিভাগ ফুটবল লীগ।

বাগেরহাট জেলা ফুটবল এসোসিয়েশনের সভাপতি ও পৌর মেয়র খান হাবিবুর রহমানের সভাপতিত্বে উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে টুনামেন্টের উদ্বোধন করেন, বাগেরহাট জেলা প্রশাসক মোহাম্মদ আজিজুর রহমান। এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন পুলিশ সুপার কে, এম আরিফুল হক পিপিএম, বাংলাদেশ ফুডবল ফেডারেশনের নির্বাহী সদস্য চৌধুরী জাকির হোসেন, সদর উপজেলা ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ মোছাব্বেরুল ইসলাম, আওয়ামী লীগ নেতা শেখ ফিরোজুল ইসলাম, বাগেরহাট প্রেসক্লাবের সাধারন সম্পাদক আলহাজ্ব তালুকদার আব্দুল বাকী, মীর জায়েসি আশরাফি জেমসসহ বাগেরহাট জেলা ফুডবল এসোসিয়েশনের বিভিন্ন নেতৃবৃন্দ।

বঙ্গবন্ধু প্রথম বিভাগ ফুটবল লীগ ০৩সেপ্টেম্বর-২০২২ টুনামেন্ট এ দুটি গ্রুপে মোট ১০ টি দল অংশগ্রহন করবে। শনিবার উদ্বোধনী ম্যাচের গোলে উন্মোচন ক্লাব ৪-০মুসলিম স্পোটিং ক্লাবকে পরাজিত করে। রবিবার ০৪সেপ্টেম্বর আবাহনী ক্রীড়াচক্র ক্লাব ৬-০সতীর্থ ক্লাব, সোমবার ৫সেপ্টেম্বর রাংদিয়া বয়েজ ক্লাব ২৩-৬ টাউন ক্লাব, মঙ্গলবার ৬সেপ্টেম্বর ইয়ং উন্মোচন ক্লাব ৩-০মোহামেডান স্পোটিং ক্লাব, বুধবার ৭ সেপ্টেম্বর আট্টাকা স্পোটিং ক্লাব ২-০মুসলিমস্পোটিং ক্লাব, বৃহস্পতিবার ৮সেপ্টেম্বর ইউনিয়ন স্পোটিং ক্লাব ১-২সতীর্থ ক্লাব,শুক্রবার ৯ সেপ্টেম্বর উন্মোচন ক্লাব ৬-০ রাংদিয়া বয়েজ ক্লাব, শনিবার ১০ সেপ্টেম্ববার টাউক ক্লাব ০-০ আট্টাকা স্পোটিংক্লাব, রবিবার ১১সেপ্টেম্বর ইংয় উন্মোচন ক্লাব ১-১ আবাহনী ক্রীড়াচক্র, সোমবার ১২সেপ্টেম্বর ইউনিয়নস্পোটিং ক্লাব ১-০ মোহামেডাম স্পোটিং ক্লাব, বুধবার ১৪ সেপ্টেম্বর রাংদিয়া বয়েজ ক্লাব ও মুসলিম স্পোটিং ক্লাব প্রতিদ্বন্দ্বিতা করেছে। আগামী ২৬ সেপ্টেম্বর টুনামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হবে।

বাগেরহাট জেলা ফুটবল এসোসিয়েশনের সভাপতি ও পৌর মেয়র খান হাবিবুর রহমান জানান, অর্থের অভাবে দীর্ঘদিন প্রথম বিভাগ ফুটবল লীগ শুরু করা সম্ভব হয় নি। এরপর জেলা ক্রীড়া মোদীদের আগ্রহের কারণে আর যুব সমাজকে মাঠে ধরে রাখার স্বার্থে এই টূর্নামেন্ট শুরু করা হয়েছে। আর এই কাজে সহযোগীতা করেছেন দীর্ঘ দিনের খেলোয়াড় অমিত রায়, শেখ হায়দার আলী বাবু, সৈয়দ আলতাফ হোসেন টিপু, একেএম বায়েজিদুল ইসলাম ও স্বপন দেব। এদের সহযোগীতা স্মরণীয়।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত