শরণখোলায় তাঁতীলীগের ৫৩তম জন্মদিন পালন

মহিদুল ইসলাম, শরণলোলা

আপডেট : ০৮:২৯ পিএম, সোমবার, ১৯ মার্চ ২০১৮ | ১৩৯৯

শরণখোলায় বর্ণাঢ্য আয়োজনে বাংলাদেশ তাঁতীঁলীগের ৫৩তম জন্মদিন পালন করা হয়েছে। সোমবার বিকেল ৫টায় বর্নাঢ্য র‌্যালি, আলোচনা সভা ও কেঁক কাটাঁর মাধ্যমে দিবসটি পালন করা হয়।


উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবনে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের কেন্দ্রিয় উপকমিটির সাবেক সহ-সম্পাদক ও বঙ্গবন্ধু যুব সেন্টারের প্রতিষ্ঠাতা সভাপতি এম জামিল হোসাইন। প্রধান বক্তা ছিলেন, উপজেলা যুবলীগের আহবায়ক ও রায়েন্দা ইউনিয়নের চেয়ারম্যান আসাদুজ্জামান মিলন।


তাঁতীলীগের উপজেলা সভাপতি মো. জিয়াউল হাসান তালুকদারের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক মো. শাহিন হাওলাদারের সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি এম সাইফুল ইসলাম খোকন, যুগ্ম-সাধারণ সম্পাদক মো. রফিকুল ইসলাম কালাম ও সাংগঠনিক সম্পাদক আ. সোবাহান মুন্সী।


বক্তৃতা করেন কৃষক লীগের সাধারণ সম্পাদক মো. আলমগীর তালুকদার, কোন্তাকাটা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক একরামুল কবির কিচলু, শ্রমিক লীগের সাধারণ সম্পাদক, স্বেচ্ছ্বাসেবক লীগের সদস্য সচিব আকন্দ ইব্রাহীম সুমন, যুব সেন্টারের সভাপতি মো. ছগির হোসেন পহলান, তাঁতীলীগের সহ-সভাপতি মনির জমাদ্দার, জিএম ওহিদুজ্জামান হাসান, যুগ্ম-সাধারণ সম্পাদক জাকির হোসেন হাওলাদার, মেহেদী হাসান, মো. রাজা, মো. কবির, মো. মামুন প্রমূখ।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত