ফকিরহাটের বিশিষ্ট শিক্ষাবিদ প্রদ্যুৎ দাশের পরলোক গমন

ফকিরহাট প্রতিনিধি

আপডেট : ০১:৩৩ এএম, সোমবার, ১৮ জুলাই ২০২২ | ৫৯৩

ফকিরহাটের বিশিষ্ট শিক্ষাবিদ, অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক ও ম্যানেজিং কমিটির সভাপতি প্রদ্যুৎ কুমার দাশ পরলোক গমন করেছেন। রবিবার (১৭জুলাই) সকালে তিনি খুলনাস্থ শহীদ শেখ আবু নাসের বিশেষায়িত হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মূত্যু বরণ করেন। মূত্যুকালে তার বয়স হয়েছিল ৬২ বছর। তিনি স্ত্রী ১পুত্র ও ১কন্যা সন্তান সহ অসংখ্য আত্নীয় স্বজন রেখে গেছেন।

তাঁর মূত্যুর খবর শুনে উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আ’লীগের সভাপতি স্বপন দাশ, ভাইস চেয়ারম্যান শেখ মুস্তাহীদ সুজা, বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রিয় কমিটির সাবেক নেতা অসিত বরণ বিশ্বাস, উপজেলা আ’লীগের সহ-সভাপতি দুলাল চন্দ্র দাশ, বীরমুক্তিযোদ্ধা সুবীর কুমার মিত্র, আলহাজ্ব সিদ্দিকুর রহমান, ইউপি চেয়ারম্যান মোঃ ইউনুস আলী শেখ, মোঃ ফারুকুল ইসলাম ওমর, বেতাগা ইউনিয়ন আ’লীগের সাধারন সম্পাদক আনন্দ কুমার দাশ, মাধ্যমিক শিক্ষক সমিতির সাধারন সম্পাদক মল্লিক আব্দুস সাত্তার ও শিক্ষক নেতা ফকির মনিরুজ্জামানসহ বিভিন্ন ব্যক্তিবর্গ।


এর আগে সকালে বিশিষ্ট এই শিক্ষাবিদের মরদেহ নিজ বাড়ী বেতাগাতে আনলে সেখানে বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সংগঠনের পক্ষ হতে ফুলেল শুভেচ্ছা জানিয়ে শেষ শ্রদ্ধা জ্ঞাপন করা হয়। তিনি দীর্ঘদিন যাবৎ লিভার ক্যান্সার রোগে ভুগছিলেন। একই দিন দুপুরে ষাটতলা মহাশ্নশান ঘাটে তার শেষকৃত্য সুসম্পন্ন করা হয়। প্রদ্যুৎ কুমার দাশ বেতাগা গ্রামের স্বর্গীয় গৌর হরি দাশ এর মেঝ পুত্র ও বেতাগা ইউনাইটেড মডেল মাধ্যমিক বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক এবং বেতাগা আদর্শ মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির বর্তমান সভাপতির দায়িত্বে ছিলেন। তার অকাল মূত্যুতে চুলকাটি প্রেসক্লাবের পক্ষ হতে গভীর শোক প্রকাশ করা হয়েছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত