বাগেরহাটে মেধাবী শিক্ষার্থীদের  বৃত্তি ও শীতার্তদের মাঝে কম্বল বিতরণ অনুষ্ঠানে

সরকার প্রতিটি নাগরিককে সু-শিক্ষিত করতে বদ্ধ পরিকর-এম,এইচ মোস্তফা

চুলকাটি প্রতিনিধি

আপডেট : ০১:০৭ এএম, বৃহস্পতিবার, ১৩ জানুয়ারী ২০২২ | ৪৯২

বর্তমান সরকার প্রতিটি নাগরিককে সু-শিক্ষিত করে দক্ষ নাগরিক হিসাবে গড়ে তুলেছেন,১২-থেকে ১৮ বছর পর্যন্ত টিকা প্রদান,বছরের প্রথম দিন প্রত্যক শিক্ষার্থীদের মাঝে বিনা মুল্যে বই প্রদান,শিক্ষা প্রতিষ্ঠান ৪ থেকে ৬তলা বিশিষ্ঠ,দরিদ্র শিক্ষার্থীদের মাঝে বৃত্তি প্রদান,শিক্ষা প্রতিষ্ঠানে শেখ রাসেল ডিজিটাল ল্যাব প্রদান, মেযেদের ডিগ্রি পর্যন্ত লেখা পড়া ফ্রি করে দিয়েছেন এই শেখ হাসিনা সরকার। এই শিক্ষা বান্ধব সরকার প্রতিটি নাগরিককে দক্ষ ও সু-শিক্ষায় শিক্ষিত করে গড়ে তোলার জন্য নিরলস ভাবে কাজ করে যাচ্ছেন। তিনি সমাজের বিত্তবানদের আর্তমানবতার সেবায় এগিয়ে আসার জন্য উদাত্ত আহব্বান জানান।

বাগেরহাটে বীর মুক্তিযোদ্ধা এম. এইচ মোস্তফা শিক্ষাবৃত্তি ফাউন্ডেশন কর্তৃক গোটাপাড়া মাধ্যমিক বিদ্যালয়ের মেধাবী শিক্ষার্থীদের বৃত্তি ও শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ অনুষ্ঠানে সমাপনি বক্তৃতায় আওয়ামীলীগনেতা বিশিষ্ঠ সমাজ সেবক বীর মুক্তিযোদ্ধা এম. এইচ মোস্তফা একথা বলেন। বুধবার (১২ই ডিসেম্বর) সকালে গোটাপাড়া মাধ্যমিক বিদ্যালয়ের মাঠে এই বৃত্তি প্রদান ও কম্বল বিতরণে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, খুলনা আলিয়া কামিল মাদ্রাসার প্রধান মুফাছ্ছির মুশফিকুর রহমান। বীর মুক্তিযোদ্ধা এম.এইচ মোস্তফা শিক্ষাবৃত্তি ফাইন্ডেশন এর চেয়ারম্যান ও গোটাপাড়া মাধ্যমিক বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা সভাপতি বীর মুক্তিযোদ্ধা এম. এইচ. মোস্তফা এর সভাপতিত্বে অনুষ্ঠিত বৃত্তি প্রদান অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার (অব:) মোকলেসুর রহমান,গোটাপাড়া মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো: জালাল উদ্দিন খান,বীর মুক্তিযোদ্ধা হাওলাদার সফিউর রহমান,গোটপাড়া সরকারী প্রাইমারী স্কুলের প্রধান শিক্ষক এস এম মাহাবুবুর রহমান,বাগেরহাট প্রেসক্লাবের সাবেক সহসভাপতি মোল্লা আব্দুর রব,শিক্ষক শেখ মোয়াজ্জেম,শেখ জালাল আহম্মেদ প্রমুখ।

উল্লেখ্য বীর মুক্তিযোদ্ধা এম.এইচ মোস্তফা শিক্ষাবৃত্তি ফাউন্ডেশন মাধ্যমে ১০০ জন শীতার্ত মানুষের মাঝে কম্বল এবং গোটাপাড়া মাধ্যমিক বিদ্যালয়ের ১৫ জন মেধাবী শিক্ষার্থীকে নগদ পচিশ হাজার টাকা বৃত্তি প্রদান করা হয়।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত