রাত পোহালেই নির্বাচন

মোরেলগঞ্জের খাউলিয়া ইউনিয়নে ১০ কেন্দ্রই ঝুঁকিপূর্ণ, প্রস্তুত প্রশাসন

মেহেদী হাসান লিপন, মোরেলগঞ্জ

আপডেট : ০৮:০৩ পিএম, সোমবার, ১ নভেম্বর ২০২১ | ৪০৩

মোরেলগঞ্জে খাউলিয়া ইউনিয়নে নির্বাচনে ১০টি ভোট কেন্দ্রই ঝুঁকিপূর্ন হিসেবে চিহিৃত করা হয়েছে। কঠোর নিরাপত্তার মধ্যে দিয়ে নির্বাচনের সকল প্রস্তুতি সম্পন্ন করেছে প্রশাসন। মাঠে সার্বক্ষনিক থাকছে বিজিবি র‌্যাব, কোস্টগার্ড, পুলিশ ও আনসার ভিডিপি সদস্য।


উপজেলা নির্বাচন অফিসার মোস্তফা কামাল জানান, ভোট কেন্দ্রগুলোতে ইতোমধ্যে ভোট বাক্স, ব্যালট পেপার সহ সকল সরঞ্জাম কেন্দ্রে কেন্দ্রে পৌছে গেছে। এবারে এ ইউনিয়নে ১০টি ভোট কেন্দ্রে ৬৮টি বুথে সকাল ৮টা থেকে ভোটগ্রহন শুরু হবে। মোট ভোটার রয়েছে ২১ হাজার ৫১৩ জন। এর মধ্যে পুরুষ ১০ হাজার ৯০৯ জন, মহিলা ভোটার ১০ হাজার ৬০৪জন।

উপজেলা নির্বাহী অফিসার মো. জাহাঙ্গীর আলম বলেন, উপ নির্বাচনে ১০টি কেন্দ্রে ৪ জন ম্যাজিষ্ট্রেট, দুই প্লাটুন র‌্যাব, এক প্লাটুন বিজিবি, প্রতিটি কেন্দ্রে ৭ জন করে অস্ত্রধারী পুলিশ, আনসার সদস্য, পিসি এপিসি ২ জন অস্ত্রধারী থাকছেন। এ ছাড়াও ৮টি মোবাইল টিম, স্টাইকিং ফোর্স ২টিম, কোষ্টগার্ডের একটি টিম সার্বক্ষনিক মাঠে থাকছেন।


থানা ওসি তদন্ত তুহিন মন্ডল জানান, ১০টি ভোট কেন্দ্রই ঝুঁকিপূর্ন তালিকা হিসেবে সনাক্ত করা হয়েছে। তবে সার্বক্ষনিক পুলিশের মোবাইল ও স্টাইকিং টিম মাঠে থাকছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত