শিমু সভাপতি কৃষ্ণদাশ সম্পাদক

ফকিরহাটের শুভদিয়া ইউনিয়নে স্বেচ্ছাসেবকলীগের ত্রি-বার্ষিক সম্মেলন

ফকিরহাট প্রতিনিধি

আপডেট : ০৭:৩৮ পিএম, বুধবার, ১৪ ফেব্রুয়ারী ২০১৮ | ৭৭৮

ফকিরহাট উপজেলার শুভদিয়া ইউনিয়ন আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের ৬নং ওয়ার্ড কমিটির ক্রি-বার্ষিক সম্মেলন ও কমিটি গঠন অনুষ্ঠান বুধবার বিকাল ৫টায় দিয়াপাড়া চুরাআশি কালি মন্দির মাঠে অনুষ্ঠিত হয়েছে।


উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সদস্য মোঃ ইকরামুল কবির নান্নুর সভাপতিত্বে এর উদ্ভোধন করেন, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের আহবায়ক শেখ ইমরুল হাসান। প্রধান অতিথি ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি স্বপন দাশ, বিশেষ অতিথি ছিলেন, উপজেলা আওয়ামী লীগের শিা ও মানব সম্পদ বিষয়ক সম্পাদক অধ্য বটুগোপাল দাশ।

ইউনিয়ন আঃলীগের সাংগঠনিক সম্পাদক প্রদীশ অধিকারীর সঞ্চালনায় অন্যান্যের মধ্যে বক্তৃতা করেন, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সদস্য সচিব কাজি বেলাল সাইদ, ইউনিয়ন আঃলীগের সভাপতি মোঃ ফারুকুল ইসলাম ওমর, যুবলীগের সভাপতি শুভেন্দু রায় চৌধুরী, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সদস্য হুমায়ুন করিব, বেতাগা ইউনিয়ন সভাপতি অলিপ কুমার দাশ, মহিলা লীগের সভাপতি সুপ্রিয়া রানী কুন্ডু, ছাত্রলীগের সভাপতি আল মামুন,কৃষকলীগের সভাপতি অলিপ কুমার ঘোষ, শ্রমিকলীগের সভাপতি ফিরোজুল ইসলাম, যুবলীগ নেতা বিল্লাল হোসেন মোল্লা, বিদ্যা সাগর বিশ্বাস, আঃলীগ নেতা মহানন্দ কুমার হালদার, স্বেচ্ছাসেবকলীগ নেতা মোঃ মইন উদ্দিন, উজ্জল হাওলাদার, অসিম কুমার দাশ প্রমুখ।


সভা শেষে আব্দুস সালাম মোল্লা শিমু কে সভাপতি ও কৃষ্ণদাশ বালা কে সাধারন সম্পাদক করে একটি কমিটি গঠন করা হয়। এর আগে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃর্তিতে মাল্যদান ও এক মিনিট নিরবতা পালন করা হয়।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত