চিতলমারীতে তিন যুবকের কারাদন্ড ও অর্থদন্ড

চিতলমারী প্রতিনিধি

আপডেট : ০৫:৫৩ পিএম, বুধবার, ১৮ আগস্ট ২০২১ | ১৯৯০

চিতলমারীতে ভজন বিশ্বাস (৪০), সাইফুল ইসলাম (৩৫) ও মিজান বাওয়ালী (২৪) নামের তিন যুবককে ভ্রাম্যমান আদালত কারাদন্ড এবং অর্থদন্ড দিয়েছেন। বুধবার (১৮ আগস্ট) দুপুরে ভ্রাম্যমান আদালতের বিচারক ও সহকারি কমিশনার, ভূমি (এসিল্যান্ড) জান্নাতুল আফরোজ স্বর্ণা এ কারাদন্ড এবং অর্থদন্ডাদেশ দেন। সকালে উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে জেলা মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের একটি দল দন্ডাদেশ প্রাপ্তদের আটক করেন। দন্ডাদেশ প্রাপ্ত ভজন বিশ্বাস চিতলমারী উপজেলার খাসেরহাট গ্রামের মৃত সিদ্দেশ্বর বিশ্বাসের ছেলে, সাইফুল ইসলাম উমাজুড়ি গ্রামের মোঃ মোজাম্মেল হাওলাদারের ছেলে ও মিজান বাওয়ালী উমাজুড়ি গ্রামের মোঃ ফজলু বাওয়ালীর ছেলে।



বাগেরহাট জেলা মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিদর্শক মিলন কুমার মুখার্জী সাংবাদিকদের বলেন, গোপন সংবাদের ভিত্তিতে আমরা ও চিতলমারী সহকারি কমিশনার (ভূমি) যৌথ ভাবে চিতলমারী উপজেলার খাসেরহাট ও কালিগঞ্জ বাজারে অভিযান চালাই। এ সময় খাসেরহাট থেকে ভজন বিশ্বাসকে ১৮ পিচ ইয়াবাসহ, কালিগঞ্জ বাজার থেকে এক পিচ ইয়াবা ও ইয়াবা সেবনের সরঞ্জামাদিসহ সাইফুল ইসলামকে এবং ৫ গ্রাম গাঁজাসহ মিজান বাওয়ালীকে আটক করা হয়।

ভ্রাম্যমান আদালতের বিচারক ও চিতলমারী সহকারি কমিশনার (ভূমি) জান্নাতুল আফরোজ স্বর্ণা বাগেরহাট টুয়েন্টিফোরকে জানান, মাদক সেবন ও সংরক্ষণের অভিযোগে ভজন বিশ্বাসকে ১ বছরের কারাদন্ড ও ১ হাজার টাকা জরিমানা, সাইফুল ইসলামকে ৮ মাসের কারাদন্ড ও ১ হাজার টাকা জরিমানা এবং মিজান বাওয়ালীকে ৪ মাসের কারাদন্ড ও ৫০০ টাকা জরিমানা করা হয়েছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত