হাকিমপুর একাদশ ৪-০গোলে বিজয়ী

বাগেরহাটে ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা ও পুরস্কার বিতরন

শেখ আনিছুর রহমান,চুলকাঠি

আপডেট : ১২:৩৩ এএম, শুক্রবার, ১ জানুয়ারী ২০২১ | ১০৯৮

বাগেরহাট সদর উপজেলার খাঁনপুর ইউনিয়নের সায়ড়া মধুদিয়া কলেজিয়েট স্কুল মাঠে স্বর্গীয় দুলাল কৃষ্ণ শিকদার আন্তঃওয়ার্ড ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা ও পুরস্কার বিতরন বিশিষ্ট শিল্পপতি ও সমাজ সেবক লিটন শিকদারের সার্বিক পৃষ্টপোষকতায় বৃহস্পতিবার বিকাল ৩টায় কলেজিয়েট স্কুল মাঠে অনুষ্ঠিত হয়েছে।

খেলায় হাকিমপুর ৩নং ওয়ার্ড বনাম দক্ষিন খানপুর কালিবাড়ী ৯নং ওয়ার্ডের মধ্যকার খেলায় ৪-০গোলে হাকিমপুর ৩নং ওয়ার্ড বিজয়ী হয়ে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেন।

প্রথমার্ধের খেলা শুরুর ৭ মিনিটের সময় ৩নং ওয়ার্ডের ১১নং জার্সি পরিহিত খেলোয়াড় ইনামুল ১টি গোল করে দলকে এগিয়ে নিয়ে যায়। এর ১৫মিনিট পরে একই দলের ৬নং জার্সি পরিহিত খেলোয়াড় লায়ান আরো একটি গোল করতে সক্ষম হয়। পরে দ্বিতীয়ার্ধের খেলা শুরুর ১৭মিনিটে ৩নং ওয়ার্ডের ১১নং জার্সি পরিহিত খেলোয়াড় ইনামুল আরো ১টি গোল করেন। পরে খেলা শেষ হওয়ার ১২মিনিট আগে একই দলের ৬নং জার্সি পরিহিত খেলোয়াড় লায়ান আরো একটি গোল করে ৪-০ গোলে দলকে বিজয়ী করেন।

খেলা পরিচালনা করেন বসির আহম্মেদ, তাঁকে সহযোগীতা করেন আলী আকবার, নাজমুল হোসেন ও আব্দুর রহমান। ধারাভাষ্য প্রদান করেন, বনি আমীন ও সুনিত কুমার মন্ডল।

খেলা শেষে ইউপি চেয়ারম্যান ফকির ফহম উদ্দিনের সভাপতিত্বে স›ধ্যা সাড়ে ছয়টায় পুরস্কার বিতরন অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জেলা পুলিশ সুপার পংকজ চন্দ্র রায়, বিশেষ অতিথি ছিলেন যশোরের অতিরিক্ত জেলা ও দায়রা জজ আবু বক্কর সিদ্দিক, উপজেলা নির্বাহী অফিসার মুছাব্বেরুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার মাহম্মুদ হাসান, বাগেরহাট প্রেসক্লাবের সাধারন সম্পাদক আলহাজ¦ আব্দুল বাকি তালুকদার, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আকতারুজ্জামান বাচ্চু, সাধারন সম্পাদক এম এ মতিন ও আয়োজক কমিটির প্রধান পৃষ্টপোষক সমাজসেবক শিশির শিকদার।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, বাইনতলা ইউপি চেয়ারম্যান আব্দুল্লা ফকির, আওয়ামী লীগ নেতা ও আকতারুজ্জামান টুকু,ননী গোপাল সাহা, দেবরঞ্জন দাস, মহব্বত আলী চাকলাদার সহ বিভিন্ন ব্যাক্তিবর্গ। খেলায় ২০হাজারেরও বেশি দর্শক উপস্থিত থেকে খেলা উপভোগ করেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত