মোংলায় মহান বিজয় দিবস পালন

মোংলা প্রতিনিধি

আপডেট : ০৬:০০ পিএম, বুধবার, ১৬ ডিসেম্বর ২০২০ | ৮৮৭

মোংলায় যথাযোগ্য মর্যাদায় মহান বিজয় দিবস পালন করা হয়েছে। দিবসটি উপলক্ষে বুধবার ভোর সাড়ে ৬টা থেকে আনুষ্ঠানিকভাবে বীরমুক্তিযোদ্ধা, পৌরসভা ও উপজেলা প্রশাসনসহ বিভিন্ন রাজনৈতিক, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের পক্ষ থেকে সূর্যোদয়ের সঙ্গে সঙ্গে পুষ্পমাল্য অর্পণ ও তোপধ্বনির মাধ্যমে এ বিজয় দিবসের শুভ সূচনা করা হয়।
করোনা ভাইরাসের কারনে এবছরের বিজয় দিবস সীমিত পরিসরে আয়োজন করেছে উপজেলা প্রশাসন।

প্রথমে পৌর কর্তৃপক্ষের নির্মিত মোংলায় নতুন সৃতিস্তম্বে পুষ্পমাল্য অর্পণ করেন উপজেলা প্রশাসন। পরে উপজেলা নির্বাহী কর্মকর্তার সভাপতিত্বে পরিষদের সামনে এক আলোচনা সভার আয়োজন করেন।


শুরুতে জাতীয় সঙ্গীত পরিবেশন করে শান্তির পায়রা উড়িয়ে বিজয় দিবসের উদ্বোধন করেন নির্বাহী কর্মকর্তা কমলেশ মজুমদার। পরে নব নির্মিত মুক্তিযোদ্ধা ভবনের সামনে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বরণে মাল্যদান করা হয়।


বিজয় দিবসের দিনটিকে সন্মান দেখাতে সব সরকারি, আধা সরকারি, স্বায়ত্বশাসিত, বেসরকারি ভবন ও প্রতিষ্ঠানে জাতীয় পতাকা উত্তোলন করা হয়েছে।


বিজয় মঞ্চে বক্তব্য রাখেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান আবু তাহের হাওলাদার, মোংলা পৌর আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা শেখ আব্দুর রহমান, মোংলা থানা অফিসার ইনচার্জ মোঃ ইকবাল বাহার চৌধুরীসহ আরো অনেকে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত